বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রুয়েটের বাস চালককে কুপিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ১১:১৪ এএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক বাস চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে নয়টার দিকে রুয়েটের শেখ হাসিনা হলের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম (৫৫) রুয়েটের পরিবহন দপ্তরে কর্মরত বাস চালক। তার বাড়ি রুয়েটের পাশ্ববর্তী বুধপাড়া এলাকায়। তিনি রুয়েটের কর্মচারী কোয়ার্টারে থাকতেন।
রুয়েটের কর্মকর্তা সমিতির সভাপতি গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল রাত সাড়ে নয়টার দিকে আব্দুস সালাম নিজ কোয়ার্টারে ফিরছিলেন। এসময় দেশরত্ন শেখ হাসিনা হল পার হলেই তার উপর অতর্কিত হামলা করে কয়েকজন দুর্বৃত্ত।
তাকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। হামলার সময় তার চিৎকারে কয়েকজন গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুস সালামের মাথা ও সারা শরীরেই ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে সে ব্যাপারে গোলাম মোস্তফা কিছু বলতে পারেননি।
নগরীর মতিহারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, আজ মঙ্গলবার লাশটি ময়নাতদন্ত করা হবে। কারা এই কাজ করেছে তা খুঁজে বের করতে ইতোমধ্যে পুলিশ সদস্যরা কাজ শুরু করে দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন