ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ৩:২০ পিএম

গাজীপুরের মোঘরখাল এলাকার সাড়ে তিন বছরের শিশু সাদিয়া আক্তার হত্যা মামলায় ফারুক মোল্লা ( ৩১) নামে এক আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুখ রাজশাহীর বাঘা থানার কালিদাসখালি এলাকার ওয়াছিন মোল্লা ফকিরের ছেলে। তিনি গাজীপুরে গার্মেন্টসে চাকুরির সুবাদে মোগরখাল এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া থাকত। আসামি ফারুক মোল্লা পলাতক রয়েছে।

মামলার অভিযোগ, ফারুক মোল্লা মোঘরখাল এলাকার শাহজাহান সাজুর বাসায় ভাড়া থেকে কারখানায় চাকুরি করত। বনিবনা না হওয়ায় এক পর্যায়ে শাহজাহান তাকে (ফারুক মোল্লা) বাড়ি থেকে বের করে দেয়। পরে সে একই এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া ওঠে। বিভিন্ন সময় ফারুক মোল্লা মোবাইল ফোনে শাহজাহানের পরিবারকে হুমকি দিত। ২০১২ সালের ১৯ অক্টোবর রাতে শাহজাহানের বাড়িতে ঢুকে ছুরি দিয়ে শাহজাহানের মেয়ে সাদিয়া আক্তারকে পিঠে দুইটি আঘাত করে পালিয়ে যায়। পরে স্বজনরা সাদিয়াকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের মা দুলালী বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন