শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দক্ষিণাঞ্চলে বিরোধী দলের সভা-সমাবেশে এখনো নিষেধাজ্ঞা!

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল জেলা পরিষদের প্রশাসক এবং জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা: মোখলেসুর রহমানের নামাজে জানাজা ও দাফন গতকাল বরিশালে সম্পন্ন হয়েছে। গতকাল দুপুরে বরিশাল জেলা স্কুল মাঠে এ নামাজে জানাজায় সমাজের সর্বস্তরের বিপুলসংখ্যক মানুষসহ জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাত আবল্লাহ এমপি, সম্পাদক তালুকদার মো: ইউনুস এমপি, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান সারোয়ার ছাড়াও দক্ষিণাঞ্চলের বিভিন্ন আসনের সংসদ সদস্য এবং জেলা পরিষদের প্রশাসকসহ উপজেলা চেয়ারম্যানবৃন্দও অংশ নেন। নামাজে জানাজায় বরিশালের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকও অংশগ্রহণ করেন। জানাজার আগে মরহুম মোখলেসুর রহমানকে পুলিশের একটি চৌকস দল বিদায়ী সালাম জানায়। পরে বরিশাল মুসলিম গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।
গত সোমবার দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ডা: মোখলেসুর রহমান ইন্তেকাল করেন। তিনি ফুসফুসের নানা জটিল রোগে ভুগছিলেন।
গতকাল সকালে মরহুমের লাশ বরিশাল জেলা পরিষদ প্রাঙ্গণে রাখা হয়। সেখানে সর্বস্তরের কর্মকতা-কর্মচারীরা তাদের প্রিয় প্রশাসকের প্রতি শেষ শ্রদ্ধা জানান। এরপর বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসে দলীয় নেতাকর্মীরা তাদের সাবেক সভাপতি ডা: মোখলেসুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান। বাদ জোহর বরিশাল জেলা স্কুল প্রাঙ্গণে ডা: মোখলেসুর রহমানের নামাজে জানাজায় হাজার হাজার মানুষ তার রূহের মাগফিরাত কামনা করেন। বরিশালের মুরুব্বিয়ানে দ্বীন ও জামে স্টিমারঘাট মসজিদের খতিব আলহাজ হজরত মাওলানা শরফুদ্দিন বেগ ছাহেব নামাজে জানাজায় ইমামতি করেন।
এর আগে সোমবার সন্ধ্যায় মরহুমের লাশ তার গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে নিয়ে যাওয়া হয়। বাদ এশা সেখানে নামাজে জানাজায়ও বিপুলসংখ্যক মুসল্লি অংশ নেন। আগামী শুক্রবার বাদ জুমা বরিশাল মুসলিম গোরস্থান মাদ্রাসায় ডা: মোখলেসুর রহমানের কুলখানি অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন