শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

দেশের মাটি আজ মানুষের রক্তে রঞ্জিত-বিএনপি মহাসচিব

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা এখন এক ভীতিকর রাজ্যে বসবাস করছি। সারাদেশের মাটি আজ মানুষের তাজা রক্তে রঞ্জিত হচ্ছে। দেশে কেবলই স্বজন হারাদের বুকফাটা আর্তনাদ। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল ইসলাম বলেন, বর্তমান শাসকদলের ছত্রছায়ায় আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনী কর্তৃক বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর হামলা, খুন, জখম এবং আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে অপহরণ, গুম, গুপ্তহত্যা ও নির্বিচারে গ্রেফতার করছে। বর্তমান সময়ে দেশ ভয়াবহ রূপ ধারণ করেছে বলেও মন্তব্য করেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ৩১ মার্চ আওয়ামী ক্যাডারদের নৃশংস হামলায় গুরুতর আহত মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আবদুল হামিদের আজ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু সেই ভয়াবহতারই প্রতিচ্ছবি।
তিনি জানান, গত সোমবার ভোলা জেলায় বিএনপির মিছিল শেষে রাতে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর রশীদ ট্রম্যান-এর উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা এবং তাকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনা নিঃসন্দেহে আওয়ামী সন্ত্রাসবাদের চারিত্রিক বৈশিষ্ট্য। এসব অমানবিক, পৈশাচিক ও নৃশংস ঘটনায় কোনো ভাষায় নিন্দা জানাবো তা আমাদের জানা নেই। সারাদেশে গ্রেফতারী হিড়িকের অংশ হিসেবে সোমবার ঢাকা মহানগর বনানী থানা শাখার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। অবিলম্বের আলমগীর হোসেনসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানান।
একই সাথে হামিদ ও ট্রম্যানের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি আব্দুুল হামিদের বিদেহী রুহের মাগফিরাত কামনা করে শোক বিহ্বল পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি মহাসচিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন