শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ভারত মাতা কি জয়’ না বললে ঘাড় ধরে পকিস্তানে পাঠিয়ে দাও -উদ্ধব ঠাকরে

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কোলকাতা সংবাদদাতা : “যে ‘ভারত মাতা কি জয়’ না বলবে তার ভারতে থাকার কোনো অধিকার নেই। তাহলে আর বন্ধু দেরি কেন? তাদের ঘাড় ধরো আর বাংলাদেশ কিংবা পাকিস্তানে ফেলে এসো।” এভাবেই গতকাল প্রকাশ্যে জানালেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। তিনি বান্দ্রার রঙ শারদায় দলীয় কর্মকর্তাদের দিশা নির্দেশ করতে গিয়ে কথাগুলো বলেন। এদিন তিনি কটাক্ষের সুরে বলেন, পাঠানকোটে যারা হামলা চালাল সেই পাকিস্তানেরই প্রতিনিধি দলকে এখানে আমন্ত্রণ জানানো হলো। এখন এই প্রতিনিধিরাই বলছেন, ভারতের কাছে হামলার কোনো প্রামাণ্য তথ্য নেই। তারা মনগড়া কথা বলছে।
গয়েশ্বর রায়-মির্জা ফখরুল একান্ত বৈঠক
স্টাফ রিপোর্টার : একরকম হঠাৎ করেই গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে দেখা করতে তার চেম্বারে গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল দুপুর ২টায় নয়াপল্টনের গয়েশ্বর চন্দ্র রায়ের রাজনৈতিক চেম্বারে মির্জা ফখরুল এলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। প্রায় দুই ঘণ্টা সেখানে অবস্থানকালে একান্ত বৈঠকও করেন দুই নেতা। সেখানেই নিজের বাসা থেকে তৈরি করা খাবার খাওয়ান নতুন মহাসচিবকে।
গয়েশ্বর চন্দ্র রায়কে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে বলেন, আমিও মহাসচিবকে আমার অফিসে আসার আমন্ত্রণ জানিয়েছিলাম। তিনি এসেছেন। ১৯ মার্চ জাতীয় কাউন্সিলের পর থেকে আমি শারীরিকভাবে কিছুটা অসুস্থ। সেজন্য নতুন মহাসচিবের সঙ্গে দেখা হয়নি। এখানে আসাতে তাঁকে শুভেচ্ছাও জানানো হলো। এই সময়ে মির্জা ফখরুলের সঙ্গে মোহাম্মদ শাহজাহান ছিলেন। খাবার পর্বের সময়ে নিতাই রায় চৌধুরী ও আবুল খায়ের ভুঁইয়া যুক্ত হন।
ষষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠানে সফল করতে গয়েশ্বর চন্দ্র রায় ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গনে সম্মেলনের অনুষ্ঠানের আয়োজন, অঙ্গসজ্জা, ব্যবস্থাপনার মূল দায়িত্বে ছিলেন গয়েশ্বর চন্দ্র রায়। ১৯ মার্চ ষষ্ঠ কাউন্সিলের ১০দিন পর ৩০ মার্চ মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মহাসচিব হিসেবে মনোনয়ন দেন। নতুন দায়িত্ব নিয়ে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, এম কে আনোয়ার, তরিকুল ইসলামের সঙ্গে দেখা করেছেন মির্জা ফখরুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন