ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পাঁচ স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা নিহত ৪ : আহত ৮০

প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের পাঁচ স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৮০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এর মধ্যে সিরাজগঞ্জে মুখোমুখি সংঘর্ষে দুই ট্রাকচালক, বাগেরহাটে টেম্পোচালক, ময়মনসিংহের নান্দাইলে ভ্যান উল্টে একজন নিহত হয়।
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ট্রাক চালক নিহত ও ৪ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকার কামারখন্দ উপজেলার কোনাবাড়ী সীমান্তবাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন নওগাঁ জেলার মহাদেবপুর এলাকার ট্রাক চালক মোঃ হাসান (৩৫), পঞ্চগড় জেলার ট্রাক চালক  ইসলাম (৪০)। আহত চারজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।
জানা যায়, বুধবার সকাল সাড়ে ৮টায় উত্তরাঞ্চল থেকে পাথর বোঝাই একটি ট্রাক ঢাকায় যাচ্ছিল। ট্রাকটি কামারখন্দের কোনাবাড়ী সীমান্ত বাজার এলাকায় পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক দিয়ে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।
বাগেরহাট জেলা সংবাদদাতা জানান, বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় তাকদীর ফকির (২০) নামে এক টেম্পুচালক নিহত ও বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাগেরহাট-খুলনা সড়কের সদর উপজেলার বারাকপুরের সামনে এদুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বাগেরহাট ও খুলনার বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত তাকদীর ফকির বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের পশ্চিম সায়েড়া গ্রামের হেমায়েত ফকিরের ছেলে।
নান্দাইল উপজেলা সংবাদদাতা জানান, গতকাল সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদরে জলসিড়ি বাস টার্মিনালের কাছে ইঞ্জিন চালিত ভ্যান উল্টে ঝাউগড়া গ্রামের মৃত আমীর আলীর ছেলে দুলাল মিয়া (৫০) নিহত হয়েছেন এবং মারাত্মক আহত অবস্থায় কুড়েরপাড় এলাকার কাজিম উদ্দিনের ছেলে বাবুল মিয়া (৫০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।
সিলেট অফিস জানায়, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার এলাকায় একটি টাউন বাসা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টার দিকে মোগলাবাজার পুরাতন থানার পাশে এ দুঘর্টনাটি ঘটে। জানা যায়, সকালে একটি টাউন বাস সিলেট নগরী থেকে হাজীগঞ্জে যাচ্ছিল। মোগলাবাজার পুরাতন থানার পাশে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ১০ যাত্রী আহত হয়েছেন বলে জানা যায়।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে বাস ও ট্রাকের  সংঘর্ষে  অন্তত ৩৫ পুণ্যার্থী আহত হয়।
গতকাল বুধবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বেদগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা জানিয়েছেন, কাশিয়ানীর ওড়াকান্দিতে ঠাকুর বাড়িতে পূণ্যস্নান শেষে যাত্রীরা পটুয়াখালী জেলার নিজ বাড়িতে যাচ্ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন