শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আইপিএল পয়েন্ট টেবিল জমিয়ে দিল মুম্বাই

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : চার দলের একটি করে ম্যাচ বাকি। বাকি চার দলের ম্যাচ বাকি দুটি করে। আইপিএলের প্রথম পর্ব প্রায় শেষের দিকে। এখনো আট দলের সাতটিরই কোয়ালিয়ার পর্ব খেলার সুযোগ আছে! এবারের আইপিএলে পয়েন্ট টেবিলের লড়াইটা কত জমেছে, এর থেকেই বোঝা যায়। কিংস ইলেভেন পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে সেটি গেলপরশু রাতে আরও জমিয়ে তুলল মুম্বাই ইন্ডিয়ান্স।
এই জয়ে মুম্বাই আবার উঠে এল সেরা চারে। অবশ্য চারে থেকেও উপেক্ষিত মুস্তাফিজের দল মুম্বাইয়ের প্লে অফ খেলা যেমন নিশ্চিত নয়, একইভাবে সাতে থেকেও প্লে অফে যাওয়ার সুযোগ আছে রাজস্থান রয়্যালসেরও। কেবল দিল্লি ডেয়ারডেভিলসের বাদ পড়া নিশ্চিত। এ ছাড়া বাকি সাত দলের কেউই এখনো বলতে পারছে না তাদের অবস্থান। না, চেন্নাই সুপার কিংস আর সানরাইজার্স হায়দরাবাদের প্লে অফ নিশ্চিত। তবে এই দুই দলের এক ও দুই নম্বর জায়গাটি নিশ্চিত হয়নি এখনও। যদিও সবচেয়ে ধারাবাহিক দল হওয়ায় সাকিবে হায়দরাবাদ আছে সুবিধাজনক অবস্থানে।
পয়েন্ট টেবিলে এক ও দুইয়ে থেকে প্লে অফে যাওয়ার সুবিধা হলো, ফাইনালে যাওয়ার দুটি সুযোগ মেলে। জিতলে সরাসরি ফাইনাল। আর হেরে গেলে দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দলের সঙ্গে আরেকটি ম্যাচ খেলার সুযোগ।

আইপিএল পয়েন্ট টেবিল
দল ম্যাচ জয় হার পয়েন্ট
হায়দরাবাদ ১২ ৯ ৩ ১৮
চেন্নাই ১২ ৮ ৪ ১৬
কলকাতা ১৩ ৭ ৬ ১৪
মুম্বাই ১৩ ৬ ৭ ১২
রাজস্থান ১৩ ৬ ৭ ১২
পাঞ্জাব ১৩ ৬ ৭ ১২
বেঙ্গালুরু ১২ ৫ ৭ ১০
দিল্লি ১২ ৩ ৯ ৬
গতকালের মাচের আগে

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন