বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ে হচ্ছে হ্যারি-মেগানের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৮, ৫:২৫ পিএম

হবু শ্বশুর প্রিন্স চার্লসের হাত ধরে বিয়ের মঞ্চে হাজির হয়েছেন মেগান মার্কেল। আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন বর প্রিন্স হ্যারি এবং তাঁর ভাই ও বেস্ট ম্যান প্রিন্স উইলিয়াম। এপর মঞ্চে উপস্থিত যাজক বিয়ে পড়ানো শুরু করেন। হ্যারি ও মেগানের বিয়ে পড়াচ্ছেন সেন্টারবুরির যাজক জাস্টিন উইলবি।

এর আগে সাদা ধবধবে পোশাকে বিয়ের জন্য গির্জায় হাজির হন মেগান মেরকেল। তাঁর বিয়ের দীর্ঘ পোশাখ ধরে ছিলেন প্রিন্স উইলিয়ামের ছেলে প্রিন্স জর্জ।

এরই মধ্যে ছোট নাতির বিয়েতে হাজির হয়েছেন ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ। একটি ছাদখোলা গাড়িতে স্বামী প্রিন্স ফিলিপের সঙ্গে করে গির্জায় হাজির হন রানি।

আর শুরুতেই হেঁটে গির্জার উদ্দেশ্যে রওয়ানা হন প্রিন্স হ্যারি হ্যারি ও উইলিয়াম। এসময় তাঁরা রাস্তায় দুপাশে থাকা ভিড়ের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এর আগে মায়ের সঙ্গে গাড়িযতে চার্চের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন পাত্রী মার্কিন অভিনেত্রী মেগান মার্কেল।

অবশ্য কিছুক্ষণ আগেই দলে দলে অতিথিরা অনুষ্ঠানে আসতে শুরু করেন। আমন্ত্রিত অতিথি এবং সাধারণ দর্শকও উইন্ডসর ক্যাসেলের মাঠে উপস্থিত জড়ো হন।

বিয়ে পড়ানো শেষে উইন্ডসর শহরে ঘোড়ার গাড়িতে নবদম্পতি ঘুরে বেড়াবেন। সেখানে নবদম্পতিদের অভ্যর্থনা জানাবেন অতিথিরা। সন্ধ্যায় ফ্রগমোর হাউসে হ্যারি - মেগানের সম্মানে দুই শতাধিক ঘনিষ্ঠ অতিথিদের উপস্থিতিতে প্রিন্স চার্লসের উদ্যোগে বিশেষ পার্টি অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন