শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে দাফনের ৮ মাস পর পুলিশ কনস্টেবলের লাশ কবর থেকে উত্তোলন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ৪:৪৪ পিএম

আড়াইহাজার উপজেলায় গতকাল রোববার বিকালে ৮ মাস পর রুবেল মাহমুদ সুমন নামে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটে পুলিশ কনস্টেবলের লাশ উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে পুলিশ ও ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তাঁর লাশ তুলে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত রুবেল মাহমুদ সুমন উপজেলার কালাপাহাড়িয়া গ্রামের রূপ মিয়ার ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ান- উল- ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য আদালতের নির্দেশে ওই পুলিশ কনষ্টেবলের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। এ সময় আড়াইহাজার থানার ওসি এম এ হক, সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ খালেদা নাজনীন উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২০১৭ সালের ১ সেপ্টেম্বর ঈদের আগের দিন এলাকায় আধিপত্যকে কেন্দ্র করে কালাপাহাড়িয়ায় ক্ষমতাসীন দলের দুই পক্ষের অনুসারীদের মধ্যে সংঘর্ষে ঈদের ছুটিতে বাড়িতে আসা ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটে পুলিশ কনস্টেবল রুবেল মাহমুদ সুমন নিহত হন। এই ঘটনায় নিহতের বড় ভাই মোঃ কামাল হোসেন বাদী হয়ে কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম স্বপন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক কালামসহ ৩২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০-২৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ তদন্ত করছে।

চাঞ্চল্যকর এই ঘটনায় মামলার সুষ্ঠ তদন্তের স্বার্থে বাদী কামাল হোসেনের আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে রোববার এই লাশ উত্তোলন করা হয়। লাশ উত্তোলনের সময় বাদী কামাল হোসেন, নিহত রুবেলের বাবা ইউপি সদস্য রুপমিয়া সহ নিহতের স্বজনের উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন