বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তিন হ্যাটট্রিকে সোনালী ব্যাংকের বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম

ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে তিন হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে সোনালী ব্যাংক। গতকাল বিকেলে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে রাজীব দাস, দ্বীন ইসলাম ইমন ও প্রসেনজিৎ রায়ের হ্যাটট্রিকের সুবাদে
সোনালী ব্যাংক ১৩-১ গোলে হারায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে। বিজয়ী দলের রাজীব হ্যাটট্রিকসহ পাঁচটি, ইমন হ্যাটট্রিকসহ চার, প্রসেনজিৎ তিন ও ফজলে হোসেন একটি গোল করেন। ওয়ান্ডারার্সের হয়ে একমাত্র গোলটি শোধ দেন প্রশান্ত রায়। ওয়ান্ডারার্স ১১ ম্যাচের মধ্যে টানা ১০টিতে হেরে প্রিমিয়ার হকি থেকে অবনমনে গেল। ফলে আগামী বছর তাদেরকে প্রথম বিভাগে খেলতে হবে।
গতকাল একই ভেন্যুতে দুপুরে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে ওয়ারী ক্লাব ৪-৩ গোলে হারায় সাধারণ বীমাকে। বিজয়ী দলের সমীর রায় দু’টি এবং মুকিতুল ইসলাম ও অভয় এক্কা একটি করে গোল করেন। সাধারণ বীমার হয়ে আবদুল্লাহ আল মনসুর, জাহিদ বিন তালিব ও যোগা সিং তিনটি গোল শোধ দেন। আজ একই মাঠে লিগের প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে বিকেল চারটায় মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার ইয়াংস ক্লাব ও ঢাকা আবাহনী লিমিটেড। এর আগে দুপুর দু’টায় লড়বে বাংলাদেশ স্পোর্টিং ও পুলিশ ক্লাব।
আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা
স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন আন্তর্জাতিক ফিদে রেটিং দাবার তৃতীয় রাউন্ডের খেলা শেষে ১৪জন দাবাড়– পূর্ণ তিন পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের দাবা কক্ষে অনুষ্ঠিত তৃতীয় রাউন্ডে শীর্ষে থাকা দাবাড়–রা হলেন- গ্র্যান্ড মাস্টার এনামুল হোসন, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, ক্যান্ডিডেট মাস্টার মো. শরীফ হোসেন, ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ^াস, টুটুল ধর, শওকত বিন ওসমান শাওন, ভারতের সংকলন ভারতী, সোহাগ হোসেন, মিহির লাল দাস ও আল-শহীদ আবুল কাসেম। আড়াই পয়েন্ট করে নিয়ে ছয়জন দ্বিতীয় স্থানে রয়েছেন। এরা হলেন- ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরন, উতেন, ফিদে মাস্টার মোঃ সাইফ উদ্দীন, নাইম হক, অভিজিৎ বড়–য়া ও আহমেদ নূরে আলম। আজ চতুর্থ রাউন্ডের খেলা শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন