মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৈনিক ইনকিলাব সত্য-সুন্দর এবং ইসলাম ও দেশ জাতির পক্ষে অবিচল

কক্সবাজার ব্যুরো আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১০:১৫ পিএম

দৈনিক ইনকিলাবে ৩৩ তম বর্ষে পদার্পণ উপলক্ষে কক্সবাজার শহরে এক দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জুন) বিকালে কক্সবাজার রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডের রেস্টুরেন্ট জমিয়াতুল মোদারেছীনের কক্সবাজার জেলা সহ- সভাপতি প্রিন্সিপাল মাওলানা জাফর উল্লাহ নূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিল আলেম ওলামা, রাজনীতিক, আইনজীবি, সাংবাদিক, শিক্ষাবিদসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয়। 
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ব্যুরো প্রধান শামসুল হক শারেক। 
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  কক্সবাজার  বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম. এম সিরাজুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমউল্লাহ, জেলা আইনজীবি সমিতির সভাপতি নুরুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. সলিম উল্লাহ বাহাদুর,  কক্সবাজার পৌরসভার মেয়র সরওয়ার কামাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ মোহিবুল্লাহ,  জেলা হেফাজত ইসলাম ও ইসলামী ঐক্যজোটের সেক্রেটারি মাওলানা ইয়াছিন হাবিব, চট্টগ্রাম দারুল মা'রিফের সহকারী পরিচালক আল্লামা ফোরকান উল্লাহ, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম। 
বক্তারা বলেন, দৈনিক ইনকিলাব তার দীর্ঘ পথচলায় সব সময় সত্য-সুন্দর এবং ইসলাম ও মুক্তিযুদ্ধের পক্ষে লেখনি চালিয়ে আসছে। সব ধরণের রক্তচক্ষুকে উপেক্ষা করে সব সময় সাহসী লেখনীর ধারা অব্যাহত রেখেছে। এই জন্য বিভিন্ন সময় প্রকাশনা বন্ধসহ ইনকিলাবের সাংবাদিকরা মামলা-হামলা ও নানা হয়রানির শিকার হয়েছে। তবে সবকিছুকে জয় করতে সক্ষম হয়েছে এই পত্রিকাটি। তার কারণ সত্য ও জনমানুষের পক্ষে, দেশ- জাতি ও ইসলামের পক্ষে অবিচল লেখনি চালিয়ে। 
ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার  পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম, জেলা জমিয়তুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শাহাদাত হোসেন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি সৈয়দ আলম, শিল্পপতি জাহাঙ্গীর কাসেম, দৈনিক বাঁকখালী সম্পাদক সাইফুল ইসলাম চৌদধুরী, দৈনিক ৭১ কক্সবাজার এর সম্পাদক বেলাল উদ্দিন,
মহেশখালী-কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওসমান গণি, বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা এস.এম কামাল উদ্দীন, এড. রমিজ আহমদ, এড. এনামুল হক সিকদার, ব্যাংকার মাসুুদুর রহমান প্রমূখ।#
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মাহবুব ২ জুন, ২০১৮, ১১:০০ পিএম says : 0
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন ইনকিলাব ,দেশ-জাতির ও মুসলিম উম্মার কন্ঠস্বর।গবেষনাধর্মী আরো ফিচার দেখতে চাই।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন