বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টাঙ্গাইলে পুলিশি বাধায় যুবদলের আনন্দ মিছিল পন্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা যুবদলের নতুন কমিটিকে বরণ ও কেন্দ্রীয় নের্তৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে শহরে যুবদলের পূর্ব নির্ধারিত আনন্দ মিছিল করতে চাইলে পুলিশ বাঁধা প্রদান করে। পরে তারা শহরের ভিক্টোরিয়া রোডের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। গতকাল সোমবার দুপুরে তারা এই কর্মসূচি পালন করে।
জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলীর নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি আনন্দ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাঁধা প্রদান করে। পরে সেখান থেকে সরে গিয়ে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খ. রাশেদুল আলম, মাহমুদুল হাসান খান টিটন, আব্দুল্লাহেল কাফী শাহেদ, সৈয়দ হাবিবুল আলম শাতীল, মনিরুজ্জামান জুয়েল, জাহিদ হোসেন মালা, তানভীর হোসেন সজল, মাসুদ তালুকদার প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ বলেন, ভোট হীন অবৈধ সরকার তাদের ক্ষমতা পাকাপোক্ত করতে নানা ষড়যন্ত্র করছে। খালেদা জিয়াকে জেলে রেখে হত্যার মাধ্যমে বিএনপিকে ধ্বংসের পায়তারা করছে। যুবদলকে ভয় পায় বলে মিছিল-মিটিং করতে দিচ্ছেনা। সারাদেশে বিএনপি’র নেতাকর্মীদের গুম, খুন করা হচ্ছে। আগামীতে অবৈধ সরকারকে উৎখাত করতে যুবদল নেতাকর্মীরা সোচ্চার থেকে অগ্রণী ভূমিকা পালন করবে বলেও হুশিয়ারি দেন নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
কাজল ৫ জুন, ২০১৮, ২:৩৯ এএম says : 0
এই ধরনের আচরণ কাম্য নয়
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন