বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পীরগাছায় গৃহবধূর অর্ধ গলিত লাশ উদ্ধার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

রংপুরের পীরগাছায় পাট ক্ষেত থেকে আয়শা বেগম বিউটি (৩০) নামে এক গৃহবধূর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। এঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব গ্রামের দসিম উদ্দিন ভুট্টুর সাথে তার স্ত্রী আয়শা বেগম বিউটির যৌতুক নিয়ে বিরোধ চলে আসছিল। গত এক সপ্তাহ আগে একই ঘটনা নিয়ে আবারো স্বামী স্ত্রীর মাঝে বিরোধ দেখা দেয়। বিরোধের এক পর্যায়ে আয়শা বেগম বিউটিকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে স্বামী ভুট্টু তার নিজ পাট ক্ষেতে রেখে দেয়। পরে গত সাত দিন ধরে স্বামী ও বিউটির পরিবারের লোকজন বিউটিকে খুঁজতে থাকে। গত বৃহস্পতিবার এলাকার লোকজন পাট ক্ষেতে অর্ধ গলিত একটি লাশ দেখে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে রাত ৮ টার দিকে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করলে এলাকাবাসী ও স্বজনরা লাশটি বিউটির বলে চিহ্নিত করেন। এসময় সুরতহাল রিপোর্ট করে লাশ থানায় নিয়ে আসে পুলিশ। গতকাল শুক্রবার সকালে পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়। এঘটনায় স্বামী দসিম উদ্দিন ভুট্টুসহ পরিবারের ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলা দায়েরের পর এজাহার নামীয় তিন জন আসামিকে গ্রেফতার করেছে।
পীরগাছা থানার ওসি(তদন্ত) জাকির হোসেন জানান, অর্ধ গলিত লাশটি উদ্ধারের পরে ধারণা করা হচ্ছে সাত দিন আগে হত্যা করে লাশটি পাট ক্ষেতে রাখা হয়েছে। পরণের কাপড় ছাড়া লাশটি চেনার উপায় নেই। নিহত আয়শা বেগম বিউটি দুই সন্তানের জননী বলে জানা যায়।
পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র বলেন, বিউটি হত্যার সাথে জড়িত স্বামীসহ পরিবারের ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন