ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কর্পোরেট

প্রাইম ব্যাংকের ২ ভাইস চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পরিষদ সম্প্রতি সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য মাফিজ আহমেদ ভূঁইয়া এবং মরান খানকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে।-বিজ্ঞপ্তি

মাফিজ আহমেদ ভূঁইয়া
নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। তিনি আইপিই (ওচঊ) টেকনোলজি লিমিটেড, শেফার্র্ড ওয়ার্ল্ড ট্রেড লিমিটেড, শেফার্র্ড কনসালটেন্ট ও ম্যানেজমেন্ট লি: এর ব্যবস্থাপনা পরিচালক এবং রিপ্রেজেনটিভ ডিরেক্টর হিসেবে সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডেরও চেয়ারম্যান। শিক্ষানুরাগী ব্যক্তিত্ব জনাব ভূঁইয়া ইস্টার্ন ইউনিভার্সিটি ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আজীবন সদস্য এবং অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল (ইন্টারন্যাশনাল হোল্ডিংস লিঃ) এর পরিচালক। বর্তমানে জনাব ভূঁইয়া প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির সদস্য এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান।

ইমরান খান
নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান ইমরান খান ইতালীর সেরা ব্র্যান্ড ওয়াটার পাম্প পেডরোলো’র আমদানি, বিক্রয় ও বিতরণে নেতৃস্থানীয় বাংলাদেশী প্রতিষ্ঠান পেডরোলো এন কে লিমিটেডের একজন পরিচালক। এ ছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে সুপরিচিত এসএইআর (ঝঅঊজ), ইটাপ (ওঃধঢ়), এইচসিপি (ঐঈচ) এবং রেইন বার্ড (জধরহ ইরৎফ) ব্র্যান্ড ওয়াটার পাম্পের একমাত্র এজেন্ট হিসেবে কাজ করছে। তিনি দেশের অন্যতম উদ্যোক্তা ও ব্যবসায়ী ব্যক্তিত্ব। তিনি পিএনএল হোল্ডিংস লিমিটেড, পিএনএল ওয়াটার ম্যানেজমেন্ট লিমিটেড, হালদা ভ্যালী টি কোঃ লিঃ, হালদা ফিশারীজ লিঃ, এবং হিল প্ল্যানটেশন লিঃ এর পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন