শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্পোরেট

শিক্ষকদের জন্য ব্যতিক্রমধর্মী ‘শিক্ষাগুরু’ সেবা নিয়ে এলো এনআরবিসি ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ১২:০০ এএম

দেশের শিক্ষকদের জন্য এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক নিয়ে এসেছে এক নতুন ব্যাংকিং সেবা ‘শিক্ষাগুরু’। গতকাল রোববার এনআরবিসি ব্যাংকের ধানমন্ডি মহিলা ব্রাঞ্চ শাখায় এই নতুন ব্যাংকিং সেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কাকলী স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান সেলিমা খাতুন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এরআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, কাকলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ দ্বীন মোহাম্মদ খান, এনআরবিসি ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মো. শাফায়েত কবির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এনআরবিসি ব্যাংকের ধানমন্ডি শাখার প্রধান ফাস্ট ভাইস প্রেসিডেন্ট নিঘাত আনজুম।
অনুষ্ঠানে সেলিমা খাতুন বলেন, এআরিবিসি ব্যাংকের শিক্ষাগুরু প্রকল্পের মাধ্যমে শিক্ষকরা উপকৃত হবেন। এটা এনআরবিসি ব্যাংকের একটি অনন্য উদ্যোগ। ব্যতিক্রমধর্মী এই উদ্যোগকে তিনি স্বাগত জানান।
খন্দকার রাশেদ মাকসুদ বলেন, শিক্ষাগুরু ব্যাংকিং সেবা শিক্ষকদের আর্থিক প্রয়োজন মেটাতে অনন্য ভূমিকা রাখবে। ভবিষ্যতে অন্য পেশাজীবীদের জন্যও বিশেষ স্কিম চালু করা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, সারাদেশের সরকারি-বেসরকাররি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা ‘শিক্ষাগুরু’ সেবা নিতে পারবেন। এনআরবিসি ব্যাংকের কর্মকর্তারা জানান, শিক্ষাগুরু গ্রাহকরা তাদের ৩ অথবা ৬ মাসে বেতনের সমপরিমাণ টাকা সহজ শর্তে ও সহজ কিস্তিতে পাবেন। এছাড়া ব্যাংক একাউন্ট মেইনটেনেন্সের ফি, এসএমএস ব্যাংকিং সার্ভিস, ইন্টারনেট ব্যাংকিং সার্ভিস, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, (বিদ্যমান ক্রেডিট নীতিসহ) এ শিক্ষাগুরু গ্রাহকরা ফ্রিতে সুবিধা পাবেন। এছাড়া এনআরবিসি শিক্ষাগুরু গ্রাহকরা সেভিংস একাউন্ট, মানি মেকার স্কিম, ডিপোজিট পেনশন স্কিম, ডাবল বেনিফিট ডিপোজিট স্কিম, ফিক্সড ডিপোজিট প্রাপ্তি, লাখপতি সেভিংস স্কিম, মিলিয়নিয়ার সেভিংস স্কিম, মাসিক বেনিফিট ডিপোজিট স্কিম ও হেলথ চেক আপ-এ বিশেষ হারে সুবিধা পাবেন। এছাড়া সম্প্রতি এনআরবিসি ব্যাংকের চালু হওয়া হেলথ কার্ডের মাধ্যমে গ্রাহকরা বিশেষ সুবিধা পাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন