শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানুষ মুত্তাকি হলে সমাজ ও রাষ্ট্র সকল অপরাধ থেকে মুক্ত থাকবে -মাওলানা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৮, ৬:৫০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, রমজানের রোজা ফরজ করা হয়েছে যাতে মানুষ মুত্তাকি হতে পারে। মানুষ মুত্তাকির গুণ অর্জন করলে সমাজ ও রাষ্ট্র সকল ধরণের অন্যায় অপরাধ থেকে মুক্ত থাকবে। আর প্রকৃত মুত্তাকি হতে হলে আল্লাহর জমিনে আল্লাহর বিধান অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করতে হবে। এরূপ রাষ্ট্র পরিচালনার জন্য বাংলাদেশ খেলাফত মজলিস কাজ করে যাচ্ছে। প্রবাসী ভাইদেরকে একাজে সার্বিক সহযোগিতায় এগিয়ে আসতে হবে।
স¤প্রতি বাংলাদেশ খেলাফত মজলিস জিদ্দা কেন্দ্রীয় শাখার উদ্যোগে মাসনা বাংলাদেশী বাজার মসজিদে রমজানের তাৎপর্য শিক্ষা শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের যুগ্ন-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন বলেছেন, দেশে মাদকের বিরুদ্ধে যে অভিযান চলছে তাতে চুনপুটিরা ধরা পড়ছে আর রাঘববোয়ালরা ধরা ছোয়ার বাইরে থাকছে আর নিরীহ মানুষও হয়রানির শিকার হচ্ছে বলে অভিযোগ রয়েছে। মাদকের অভিযানের নামে যাতে বিরোধী মতের লোক ও নিরীহ কেউ হয়রানির শিকার না হয় সেদিকে সরকারকে সজাগ থাকতে হবে।
শাখা সহ-সভাপতি মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আখতার চৌধুরীর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন শাখা সভাপতি মাওলানা জামাল সাত্তার, সহ-সাধারণ সম্পাদক হাফেজ কাউছার আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর রউফ, বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম, মুহাম্মদ জুলহাস প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন