শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় জামাইয়ের এক চড়ে শ্বশুর নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১১:৪৪ এএম

সাতক্ষীরার কলারোয়ায় জামাইয়ের এক চড়ে শ্বশুর আবুল কাশেম (৭২) নিহত হয়েছেন। সোমবার (১৮ জুন) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে কুশোডাঙ্গা ইউনিয়নের লক্ষ্মীখোলা গ্রামে এ ঘটনা ঘটে ।
নিহত আবুল কাশেম কলারোয়া উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের মৃত করিম গাজীর ছেলে।
ঘাতক জামাই আব্দুল জলিল (৪০) একই উপজেলার হেলাতলা ইউনিয়নের উত্তর দিগং গ্রামের আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে।
নিহতের স্ত্রী রোজিনা বেগম আজ মঙ্গলবার সকালে সাংবাদিকদের জানান, আনুমানিক ১০ বছর আগে জলিলের সাথে তার মেয়ে রেশমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রেশমাকে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকে জলিল। এরমধ্যে তাদের ঘরে দুটি সন্তানও জন্ম নেয়। তিনি আরো জানান, জলিলের আরো একটি স্ত্রী ও দুটি সন্তান রয়েছে। এনিয়ে পারিবারিক অশান্তির কারণে রেশমা ঈদের কয়েকদিন আগে বাবার বাড়িতে চলে আসে।
ঈদের দু’দিন পর সোমবার রেশমাকে নিয়ে যাওয়ার জন্য জামাই জলিল শ্বশুরালয়ে আসে। রাতে শ্বশুর আবুল কাশেমের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জামাই তার শ্বশুরের গালে জোরে চড় মারলে বয়োবৃদ্ধ শ্বশুর আবুল কাশেম পাশের দেয়ালে আছড়ে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন।
কলারোয়া থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর ঘাতক জামাই পালানোর চেষ্টা করলে তার শাশুড়ির ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে আটকে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার রাতেই কলারোয়া থানায় যান। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন