ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

ইনকিলাবের ছাতক উপজেলা সংবাদদাতা চাঁন মিয়ার ইন্তেকাল

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : দৈনিক ইনকিলাবের ছাতক উপজেলা সংবাদদাতা এএফএম ফারুক চান মিয়া (৫৫) আর নেই। তিনি গতকাল মঙ্গলবার সকাল ৯ টায় সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল­াহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। চান মিয়া ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর (তালুকপাড়া) গ্রামের মৃত আখল আলীর পুত্র।
তার পারিবারিক সূত্রে জানাযায় সোমবার হঠাৎ জ্বরে আক্রান্ত হলে তাকে সিলেটের রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানেই তিনি মঙ্গলবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ জন্ডিস রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ১ কন্যাসহ অসংখ্য আতœীয়স্বজন ও গুনাগ্রহী রেখে গেছেন।মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় নিজ গ্রামের মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। তার নামাজে জানাজায় বিভিন্ন শ্রেণী পেশার ধর্ম প্রাণ মানুষসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ এফ এম ফারুক চান মিয়া দীর্ঘদিন থেকে দৈনিক ইনকিলাবের ছাতক উপজেলা সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।এর আগে তিনি দৈনিক বাংলাাবাজার পত্রিকায় ছাতক উপজেলা প্রতিনিধি হিসেবে কিছুদিন কাজ করেন। তিনি ছাতক উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতিও ছিলেন।তিনি দীর্ঘদিন সিলেটের বিভিন্ন আঞ্চলিক পত্রিকায় কাজ করেছেন।
বিভিন্ন মহলের শোক:
প্রবীণ সাংবাদিক এ এফ এম ফারুক( চানমিয়া)এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ছাতক-দোয়ারাবাজার সংসদীয় আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক. সাবেক সংসদ সদস্য জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন. খেলাফত মজলিসের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা শফিক উদ্দিন. ছাতক প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার।সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি সংসদ সদস্য শামসুন নাহার শাহানা রব্বানী , সাধারন সম্পাদক শেরগুল আহমদ,সুনামগঞ্জ জেলা বারের সভাপতি মল্লিক মঈন উদ্দিন সোহেল, সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক সৈয়দ জিয়াউল ইসলাম ,সাবেক সাধারন সম্পাক সিনিয়র সাংবাদিক আইনুল ইসলাম বাবলু, দৈনিক ইনািকলাবের সিলেট অফিস প্রধান ফয়সল আমীন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন