বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টুইটারে টিউলিপ কন্যার প্রথম ছবি

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার মেয়ে ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের কন্য আজেলিয়ার জয় পার্সির প্রথম ছবি এসেছে টুইটারে। টিউলিপের স্বামী ক্রিস পার্সি সোমবার তাদের প্রথম সন্তানের এই ছবি নিজের টুইটারে প্রকাশ করেন। পরে টিউলিপ তা রিটুইট করেন। ছবি টুইট করে টিউলিপের স্বামী পার্সি লিখেছেন, আমি আর টিউলিপ আপনাদের শুভকামনায় অভিভূত। ধন্যবাদ। এটা টুইটারে আজেলিয়ার প্রথম ছবি।
শনিবার এক টুইটেই নিজের প্রথম সন্তানের জন্মের খবর জানান বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ। লন্ডনে রয়্যাল ফ্রি হাসপাতালে মেয়ে শিশুর জন্ম দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগনি টিউলিপ। ৩৪ বছর বয়সী রাজনীতিবিদ টিউলিপ ব্রিটিশ পার্লামেন্টে নিউ হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে লেবার পার্টির টিকেটে নির্বাচিত হয়েছেন তিনি। ২০১৪ সালের মে মাসে যুক্তরাজ্যের সাধারণ নির্বাচন হয়। শফিক সিদ্দিক ও শেখ রেহানার তিন সন্তানের মধ্যে বড় মেয়ে ও দ্বিতীয় সন্তান তিনি।
নিজের নামের মতোই ফুলের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখবেন বলে ভেবেছিলেন টিউলিপ। এ কারণেই মেয়ের নাম রেখেছেন আজেলিয়া। আজেলিয়া জয় পার্সি। টিউলিপের স্বামীর নাম উইলিয়াম সেন্ট জন পার্সি।
২০১৩ সালে রিজেন্ট পার্ক এলাকার কাউন্সিলর থাকার সময় যুক্তরাজ্যের নাগরিক পার্সির সঙ্গে বিয়ে হয় টিউলিপের। গেল সেপ্টেম্বরে সংস্কৃতি, গণমাধ্যম ও ক্রীড়া বিষয়ক শ্যাডো মিনিস্টার মাইকেল ডাগারের ব্যক্তিগত সচিবের (পিপিএস) স্থায়ী দায়িত্ব পেয়েছেন তিনি। এছাড়া নারী ও সমতা বিষয়ক যুক্তরাজ্যের পার্লামেন্টারি সিলেক্ট কমিটির সদস্য হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন। টিউলিপের জন্ম যুক্তরাজ্যের লন্ডনের মিচ্যাম এলাকায় ১৯৮২ সালের ১৬ সেপ্টেম্বর। তিনি ২০১৩ সালে পার্সিকে বিয়ে করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন