মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সিলেটে ট্যাক্স ফাঁকি দিয়ে আনা দুই কোটি টাকার গাড়ি আটক

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস ঃ ট্যাক্স ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা সিলেট মহানগরীর আম্বরখানাস্থ বিএম টাওয়ারের চেয়ারম্যান আবদুল মালেকের মালিকানাধীন দুই কোটি টাকা মূল্যের মার্সিডিজ বেঞ্জ (ঢাকা-৬১৪/ও) গাড়ি আটক করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই টাওয়ারের সামনে থেকে গাড়িটি আটক করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি টিম।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর সিলেটের সহকারী পরিচালক প্রভাত কুমার সিংহ জানান, গত বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদেরভিত্তিতে নগরীর আম্বরখানাস্থ বিএম টাওয়ারের গিয়ে বি-৩ ফ্লাটের পার্কিংয়ে একটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি (ঢাকা-৬১৪/ও) দেখতে পায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি টিম। প্রায় দুই কোটি টাকা মূল্যের ওই গাড়ির মালিক টাওয়ারের চেয়ারম্যান এবং টাওয়ারের ১২ তলার বাসিন্দা প্রবাসী আবদুল মালেক বলে জানা যায়। ওই সময় জালিয়াতির মাধ্যমে ভুয়া কাগজপত্র তৈরি করে ট্যাক্স ফাঁকি দিয়ে আনা ওই গাড়িটির স্থিরচিত্র ও ভিডিওচিত্র ধারণ করা হয়।
প্রভাত কুমার সিংহ আরো জানান, গত শুক্রবার দুপুরে শুল্ক অধিদফতরের একটি টিম পুলিশ ফোর্স নিয়ে গাড়িটি আটক করতে অভিযান চালায়। তবে সেখানে গাড়ি কিংবা গাড়ির মালিক ও তার পরিবারের সদস্য কাউকেই পাওয়া যায়নি।
তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একজন বাহকের মাধ্যমে গাড়ির মালিক গাড়িটি বিএম টাওয়ারের সামনে পাঠান।
পরে সেখান থেকে গাড়িটি আটক করা হয়। গাড়ির মালিক সব ধরনের ট্যাক্স পরিশোধ করবেন বলেও ওই বাহকের মাধ্যমে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন