রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

রাজউকের ফ্ল্যাট বিক্রিতে রোড শো-র সুপারিশ

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নির্মাণাধীন উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ফ্ল্যাট বিক্রির জন্য রোড-শো আয়োজনের সুপারিশ করেছে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। গতকাল মঙ্গলবার সংসদ ভবনে স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।
বৈঠক সূত্রে জানা যায়, উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ বøকে ৭৯টি ১৬তলা ভবনে ছয় হাজার ৬৩৬টি ফ্ল্যাটের নির্মাণ কাজ চলছে।আগামী ডিসেম্বরের মধ্যে ৮৪০টি, ২০১৭ সালের জুনের মধ্যে আরো ৫০৪টি, ২০১৭ সালের ডিসেম্বরের মধ্যে আরো তিন হাজার ৪৪৪টি এবং ২০১৮ সালের জুনের মধ্যে বাকী এক হাজার ৮৪৮টি ফ্ল্যাট হস্তান্তর উপযোগী করা সম্ভব হবে।
বৈঠকে রাজউক জানায়, অবিক্রীত ফ্ল্যাট বিক্রির জন্য বিপণন ক্যাম্পেইনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচারের জন্য যাবতীয় প্রস্তুতি নেওয়া হয়েছে এবং বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপন প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে।
বৈঠকে গণপূর্ত অধিদপ্তরের অধীনে সব ধরনের টেন্ডারিং কার্যক্রমে ই-টেন্ডারিং প্রক্রিয়া চালু ও সরকারি আবাসন পরিদপ্তরের অধীনস্থ বাড়ি বা ফ্ল্যাটের ইউটিলিটি (পানি, বিদ্যুৎ, গ্যাস) বিল আদায়ে সংশ্লিষ্টদের আরও দায়িত্বশীল হওয়ার সুপারিশ করা হয়।
কমিটির সভাপতি মো. দবিরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে কমিটি সদস্য গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, কামাল আহমেদ মজুমদার, এ কে এম ফজলুল হক, মো. আবু জাহির, আবু সালেহ মোহাম্মদ সাঈদ (দুলাল) ও নূর-ই-হাসনা লিলি চৌধুরী অংশ নেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Bokaullah Sharif ১৪ এপ্রিল, ২০১৬, ১১:৫৮ এএম says : 0
Does it mean that the Chairman RAJUK and his relatives have no more need to have any flat or plot?Previous chairman has back some plots which he took depriving the deserving applicants, by the pressure of the DUDOK.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন