ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

এরদোগান মুসলিম বিশ্বের ঐক্যে গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করবেন -পীর সাহেব চরমোনাই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০২ এএম

 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ তুরস্কের জাতীয় নির্বাচনে হাফেজ রজব তায়্যিব এরদোগান এবং তাঁর দল একে পার্টি তৃতীয় বারের মতো তুরস্কের প্রেসিডেন্ট পদ ও সংসদে নিরঙ্কুশ বিজয়ী হওয়ায় এরদোগান এবং তুরস্কের সাধারণ জনগণকেও আন্তরিক অভিনন্দন ও মুবারকবাদ জানিয়েছেন। বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় পীর সাহেব বলেন, তুরস্কের-একেপি’র নেতৃত্বাধীন জোট ও প্রেসিডেন্ট এরদোগানের নেতৃত্বে তুরস্ক আরো সামনে এগিয়ে যাবে এবং আধুনিক বিশ্বে ইসলামী আদর্শ ও মানবাধিকার প্রতিষ্ঠায় তুরস্ক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হবে। নেতৃদ্বয় বলেন, এরদোগানের এই বিজয় শুধুমাত্র তুর্কি জনগণের বিজয় নয়, এই বিজয় ইসলাম বিরোধী ছদ্মবেশী সাম্রাজাবাদী ও ধর্মনিরপেক্ষ শক্তির বিরুদ্ধে ইসলামী শক্তির বিজয়।
নেতৃদ্বয় এরদোগানের সফলতা ও কল্যাণ কামনা করে বলেন, পরম করুণাময় আল্লাহ তাঁকে নিরাপদ ও সুস্থ রাখুন এবং দীর্ঘজীবি করুন। আমরা করছি তিনি শুধু তুরস্ককেই হারানো গৌরবময় ঐতিহ্য ও সুশাসনের সঠিক পথে ফিরিয়ে আনবেন না, বরং তিনি ভেঙে পড়া মুসলিম বিশ্বের ঐক্যকে গড়ে তুলতে এবং ওআইসি’র ভূমিকাকে দায়িত্বশীল করতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। নেতৃদ্বয় বলেন, এরদোগানের দক্ষ নেতৃত্বে নানা সমস্যায় জর্জরিত ও বিভক্ত মুসলিম রাষ্ট্রসমূহের মাঝে বৃহত্তর ঐক্য, ভ্রাতৃত্ববোধ, উম্মাহ’র প্রতি শক্তিশালী দরদী মনোবল তৈরী হবে বলে আমরা আশাবাদী। বিগত দিনে আরাকান, ফিলিস্তিনসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে নির্যাতিত মুসলমানদের পক্ষে তিনি বলিষ্ঠ নেতৃত্বের জন্য ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়েছেন। আমরা এরদোগানর সফলতা কামনা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রাজীব ২৮ মার্চ, ২০১৯, ১:০৭ পিএম says : 0
মহান আল্লাহ তায়ালা এরদোয়ান কে নেক হায়াত শারিরীক সুস্থতা বিজয় ও হক কথা বলার তাওফিক দান করুন। তার সুদক্ষ নেতৃত্বেই যেন আমরা মুসলিমরা ঐক্যবদ্ধ হতে পারি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন