ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগ চূাড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে -খালিদ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ৬:৩৯ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ চূড়ান্ত বিজয়ের দ্বারপ্রান্তে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির উপর আস্থা রেখেছে। খুলনা ও গাজীপুর তার প্রমাণ। এ ধারাবাহিকতায় আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহের নির্বাচনে আমাদের চূড়ান্ত বিজয় সূচিত হবে।

সোমবার রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত দলের প্রতিষ্ঠা বার্ষিকীর এক আলোচনায় তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, দেশের মানুষ দুর্নীতিবাজ ও দেশের টাকা পাচারকারী, আন্তর্জাতিক ভাবে স্বীকৃত সন্ত্রাসী সংগঠন বিএনপিকে রেড কার্ড দেখিয়ে বয়কট করেছে। দেশের মানুষ নৌকার উপর ভরসা রেখেছে। খুলনা ও গাজীপুরের বিজয় তার প্রমাণ। রাজশাহীর জনগণকেও সারাদেশের স্রোতের সঙ্গে থাকতে হবে। নাহলে আপনি নিজেই পিছিয়ে যাবেন, উন্নয়নের স্রোত থেকে হারিয়ে যাবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীতে দু:সময়ের আওয়ামী লীগ নেতা খায়রুজ্জামান লিটনের হাতে নৌকা তুলে দিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, ত্যাগী নেতা কর্মীরা একটু অভিমানী হয়। পাওয়া না পাওয়ার ক্ষোভ, নেতৃত্বের প্রতিযোগিতা থাকে। তাই ত্যাগী নেতার হাতেই নৌকা তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী।

খালিদ বলেন, আমাদের জরিপে রাজশাহীতে নৌকার প্রার্থীর বিপুল ভোটে জয়ের সম্ভাবনা রয়েছে। শুধু আপনারা উন্নয়নের বার্তা নিয়ে মানুষের কাছে যান। সুন্দর আগামী, উন্নত দেশ ও আধুনিক প্রজন্ম গড়ে তুলতে নৌকায় ভোট চান। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়েছে তখনই বিজয় সূচিত হয়েছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, সমুদ্র, স্থল সীমানা, আকাশে স্যাটেলাইট, নিজেদের অর্থায়নে পদ্মাসেতু এসব তরুণ প্রজন্মের মনে দাগ কেটেছে। তারা নৌকায় ভোট দেয়ার জন্য অধীর আগ্রহে বসে আছে। নারীদের যে ক্ষমতায়ন প্রধানমন্ত্রী করেছেন তা আন্তর্জাতিকভাবে স্বীকৃত, তিনি গ্লোবাল উইমেন এ্যওয়ার্ড পেয়েছেন। রোববারও জাতিসংঘ মহাসচিব, বিশ্বব্যাংকের প্রধান, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের গোপন সূত্র জানতে চেয়েছেন। নেত্রী বলেছেন, এ দেশের জনগণ তাকে এ সুযোগ দিয়েছে, তিনি সততা ও সাহসের সঙ্গে প্রকল্প নিয়ে বাস্তবায়ন করেছেন। সেজন্য এ উন্নয়নের ধারা থেকে পিছিয়ে পড়লে ১০০ পিছিয়ে যাবে রাজশাহী।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন, দলের কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২ জুলাই, ২০১৮, ৮:৫৮ পিএম says : 0
মিত্যা কথা বলা হইতে বিরত থাকেন। মিত্যা বলা মহা পাপ। সত্যকে মিত্যা দিয়ে ঢাকা যায় না সত্য কোন দিন গুপন থাকে না। দেশের অবস্থা করুণ, জাতি মুক্তি চায়,জাতি বাঁচার মতো বাঁচতে চায়। ইনশাআল্লাহ। *-**********
Total Reply(0)
Nannu chowhan ২০ জুলাই, ২০১৮, ৫:৪৫ পিএম says : 0
Gazipur o khulna marka nirbachon holeto agei bijoyer darprante bola jai tai noy ki?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন