শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-শাহজাদপুর-পাবনা রুটে বাস চলাচল বন্ধ

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১১:৫৮ এএম

সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতি ও শাহজাদপুর পরিবহন মালিক গ্রুপের দ্বন্দ্বের জেরে ঢাকা-শাহজাদপুর-পাবনা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।
আজ মঙ্গলবার সকাল থেকেই সিরাজগঞ্জ থেকে শাহজাদপুর ও পাবনার
উদ্দেশে কোনো বাস ছেড়ে যাচ্ছে না। একইসঙ্গে পাবনা থেকে ঢাকা, সিরাজগঞ্জ ও বগুড়া রুটেও বাস চলাচল করছে না। তবে ঢাকা-পাবনা রুটের দূরপাল্লার বাসগুলো বিকল্প পথে চলাচল করছে।
সিরাজগঞ্জ জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনছার আলী জানান, রমজান মাসের শুরু থেকে রাজশাহী রুটে চেইন ছাড়াই দু'টি বাস ছাড়ে শাহজাদপুর মালিক সমিতি। ঈদের আগে আমরা বিষয়টি মেনে নিয়েছিলাম। কিন্তু ঈদ পার হওয়ার পর ধীরে ধীরে তারা আরও গাড়ি দেয় এ রুটে। এ নিয়ে দুই সমিতির দ্বন্দ্বের জেরে ধরে দু'দিন আগে জেনিন পরিবহন নামে একটি বাস আটকে রেখেছে শাহজাদপুর মালিক সমিতি। এসব কিছুর প্রতিবাদে আমরা শাহজাদপুরে রুটে কোনো গাড়ি দিচ্ছি না, তাদের গাড়িও আসতে দেওয়া হচ্ছে না।
হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, দুই সমিতির দ্বন্দ্বের কারণে বাস শাহজাদপুর-পাবনা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। একইসঙ্গে পাবনার সঙ্গে ঢাকা-বগুড়ার বাস চলাচলও করতে দেয়া হচ্ছে না। তবে বিকল্প রাস্তায় পাবনা-ঢাকার কিছু দূরপাল্লার বাস চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন