বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘লাভ গেইমস’ সুবিধা করতে পারেনি

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার নির্ধারিত একটির সঙ্গে অনির্ধারিত বা পূর্বপ্রচার হয়নি এমন তিনটি বলিউডি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কথা ছিল একক চলচ্চিত্র হিসেবে শুধু ‘লাভ গেইমস’ পাবে পরে ‘দ্য ব্লুবেরি হান্ট’, ‘ক্লাব ড্যান্সার’ এবং ‘হাম হ্যায় ওয়ান্ডার বয়েজ’ ফিল্ম তিনটি মুক্তি পায়। এছাড়া হলিউডের ‘দ্য জাঙ্গল বুক’ এবং তেলুগু ফিল্ম ‘সরদার গাব্বার সিং’। পরের এই দুটি চলচ্চিত্র উল্লেখ করার যৌক্তিকতা হল এগুলো হিন্দি ফিল্মগুলো থেকেও ভাল চলছে। ‘দ্য জাঙ্গল বুক’ ফিল্মটির হিন্দি সংস্করণ বলিউড তারকাদের দিয়ে ডাব করান হয়েছে। তেলুগু ‘গাব্বার সিং’ (২০১২) ফিল্মটির সিকুয়েল ‘সরদার গাব্বার সিং’ বিশ্বব্যাপী সাফল্য অর্জন করেছে।
আরবান-থ্রিলার ‘লাভ গেইমস’ ছিল গত শুক্রবারের সবচেয়ে সম্ভাবনাময় হিন্দি ফিল্ম। কিন্তু প্রাথমিকভাবে এটি একটি আদিরসাত্মক এ সার্টিফিকেটের ফিল্ম বলে দর্শক ছিল সীমিত। আর কাহিনী সাদামাটা হওয়াতে দর্শকও আকৃষ্ট হয়েছে কম। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বিক্রম ভাট তার দেখা ঘটনাবলি অবলম্বনে লেখা চিত্রনাট্য থেকে। অভিনয় করেছেন পত্রলেখা, তারা আলিশা বেরি, গৌরব অরোরা, হিতেন তেজোয়ানি এবং রুখসার রহমান। চলচ্চিত্রটির যাত্রা শুরু হয় ১.০৩ কোটি রুপি আয় দিয়ে। পরের দুদিনের আয় যথাক্রমে ১.০১ কোটি রুপি এবং ১.০২ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ৩.০৬ কোটি রুপি।
অন্য তিনিটি হিন্দি ফিল্মের মধ্যে ‘দ্য ব্লুবেরি হান্ট’-এর উল্লেখ না করলেই নয়। স্বল্প প্রচারের কারণে নাসিরউদ্দিন শাহ অভিনীত ফিল্মটি আয়ে পিছিয়ে গেলেও খুব প্রশংসা পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন