শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আইএমইডি’র সম্মাননা অর্জন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম

: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০১৬-১৭ বাস্তবায়নে সকল মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) সর্বোচ্চ নম্বর পেয়ে ১ম স্থান অর্জন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বুধবার বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি-২০১৮ এর অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করেন।
এছাড়া জাতীয় শুদ্ধাচার কৌশল চর্চায় আইএমইডি সচিব মোঃ মফিজুল ইসলাম, সকল সিনিয়র সচিব/সচিবদের মধ্যে এককভাবে শুদ্ধাচার পুরস্কার ২০১৭-১৮ সম্মাননাপত্র লাভ করেন।
পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম. মুস্তফা কামাল এফসিএ, এমপি এর নির্দেশনা এবং প্রতিমন্ত্রী এম.এ মান্নান, এমপি এর পরামর্শে আইএমইডি এই প্রথমবারের মত ১হাজার ৪১০টি প্রকল্পের শতভাগ মনিটরিং সম্পন্ন করে। এছাড়া বার্ষিক কর্ম সম্পাদনের আবশ্যিক কৌশলগত উদ্দেশ্য ও মন্ত্রণালয়/বিভাগের কৌশলগত উদ্দেশ্যসমূহ প্রায় শতভাগ অর্জনে সমর্থ হয়।
জাতীয় শুদ্ধাচার কৌশলে ই-গভর্নেন্স, আর্থিক শৃঙ্খলা, প্রাতিষ্ঠানিক ব্যবস্থাপনা, সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ প্রদান, আইন, বিধি পরিপত্র প্রণয়ন, উদ্ভাবনী উদ্যোগ-এ সকল ক্ষেত্রে অসামান্য অর্জনের জন্য সচিব মোঃ মফিজুল ইসলাম-কে প্রধানমন্ত্রী পুরস্কৃত করেন। পরিকল্পনা মন্ত্রী আইএমইডি’র সচিব মোঃ মফিজুল ইসলাম কে স্বীকৃতি লাভের জন্য অভিনন্দন জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন