ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

খেলা দেখার সময় হর্ন বাজানোয় তাঁতি লীগের সভাপতিকে মারধর, আটক ১

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০৪ পিএম

খেলা দেখার সময় গাড়ির হর্ন বাজানোয় তাঁতি লীগের এক নেতাকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে স্থানীয় যুবকরা। এ ঘটনায় পুলিশ রহমত উল্লাহ নামের এক জনকে আটক করেছে।

আহত তাঁতি লীগের ঢাকা জেলা (উত্তর) শাখার সভাপতি হাজী মোবারক হোসেন খোকনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার রাতে সাভার পৌর এলাকার কর্ণপাড়া মহল্লায় উরুগুয়ে ও ফ্রান্সের মধ্যে বিশ্বকাপ খেলা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।
একাধিক প্রত্যক্ষদর্শী জানান, কর্ণপাড়া এলাকায় স্থানীয় যুবকরা উরুগুয়ে ও ফ্রান্সের মধ্যে বিশ্বকাপ খেলা দেখার জন্য মহল্লার সড়কের পাশে বড় পর্দা লাগিয়ে খেলা দেখছিল। তখন ঢাকা জেলা (উত্তর) তাঁতি লীগের সভাপতি মোবারক হোসেন খোকন প্রাইভেটকার নিয়ে বাড়ি ফিরছিল।
দর্শকরা তার গাড়ি সাইট না দেয়ায় তিনি বার বার হর্ন বাজাচ্ছিলেন। পরে কয়েক যুবক ক্ষিপ্ত হয়ে খোকনকে মারধর করে। ফলে সে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় রহমত উল্লাহ, সেন্টু, শাওন, সাব্বির, সোহান, আসলাম, বুলবুল, মন্টু ও রাসেদ এঘটনা ঘটিয়েছে বলে দাবী খোকনের পক্ষের লোকজনদের।
এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাতীলীগের ওই নেতা বাসায় ঢুকার সময় রাস্তায় বন্ধ দেখে গাড়ির হর্ন বাজাচ্ছিল তখন এ ঘটনা ঘটেছে। তিনি বলেন, একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন