বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাবাকে না পেয়ে পাঁচ বছরের মেয়েকে গুলি করল সন্ত্রাসীরা

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:১০ এএম, ১৬ এপ্রিল, ২০১৬

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়রমনসিংহের ত্রিশালে বাবাকে হত্যা করতে না পেরে ৫ বছরের শিশু মেয়েকে গুলি করে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ মেয়েটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের মোক্ষপুর সেনের চকপাড়া গ্রামে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে ব্যবসায়ী হায়দার আলীর বাড়িতে সন্ত্রাসীরা হানা দেয়। সন্ত্রাসীরা ঘরের জানালা ভেঙে জানালা দিয়ে হায়দার আলীকে গুলি করতে গিয়ে দেখে সেখানে হায়দার আলী নেই। পাশের রুমে অবস্থানরত হায়দার আলী গুলির শব্দ শুনে ডাক-চিৎকার শুরু করেন। এ সময় সন্ত্রাসীরা হায়দার আলীকে না পেয়ে জানালার পাশে ঘুমন্ত ৫ বছরের মেয়ে ইকরাকে গুলি করে। হায়দার আলীর চিৎকার ও মেয়ের কান্নার কারণে এলাকাবাসী ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ইকরাকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে হাসপাতালের ২৬নং ওয়ার্ডে শিশু সার্জারি বিভাগে ভর্তি আছে।
মেয়ের বাবা হায়দার আলী জানান, আমার শয়নকক্ষে আমি ছিলাম না। আমাকে মারতে এসে আমাকে না পেয়ে মেয়েকে গুলি করেছে। আমি রুমে না থাকার কারণে প্রাণে বেঁচে গেছি। আমার চিৎকার ও মেয়ের কান্নার কারণে এলাকাবাসী এসে আমাদের উদ্ধার করেন। লোকজনের উপস্থিতি দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমার মেয়ে বেঁচে আছে। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সবগুলো গুলি পায়ের মধ্যে লাগার কারণে সে বেঁচে গেছে। ত্রিশাল থানার এসআই শামীম আহমেদ জানান, সম্ভবত পাইপগান বা দেশীয় বন্দুক দিয়ে গুলি করা হতে পারে। বিষয়টি নিয়ে মামলা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন