শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কর্নেল অলির গাড়িতে হামলার প্রতিবাদে চট্টগ্রামে ২০ দলীয় জোটের সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

এলডিপির চেয়ারম্যান সাবেক মন্ত্রী ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের গাড়িবহরে সাম্প্রতিক হামলার প্রতিবাদে গতকাল (শনিবার) ২০ দলীয় জোটের উদ্যোগে চট্টগ্রাম মহানগর কল্যাণ পার্টির কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, ড. অলি আহমদ বীর বিক্রম খেতাবপ্রাপ্ত বিশিষ্ট মুক্তিযোদ্ধা, একটি দলের প্রধান। পুলিশ ও প্রশাসনের নাকের ডগায় কর্নেল অলির গাড়ির ওপর হামলার ঘটনা প্রমাণ করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির কী সাংঘাতিক অবনতি ঘটেছে। এখন পর্যন্ত হামলাকারীদের গ্রেফতার না করায় জনমনে নানা সন্দেহ সৃষ্টি হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগ একদলীয় স্বৈরতন্ত্রের পথে হাঁটছে। ২০ দলীয় জোট জনগণের ওপর নির্ভর। আমাদের কর্মসূচি নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ।
কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি ও ২০ দলীয় জোট নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বিশেষ অতিথি ছিলেন জাগপা’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোঃ আনাছ, জাতীয় পার্টির মহানগর ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট এ এইচ এম জাহিদ, লেবার পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি ও মহানগর সভাপতি আলাউদ্দিন আলী ও এনপিপির চট্টগ্রাম সভাপতি আনোয়ার সাদেক।
চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন কল্যাণ পার্টির চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, বিজেপির চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ফিরোজ কবীর লিটন, জাগপার চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোঃ হেলাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন