বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বাস্থ্য কমপ্লেক্সেও যৌন হয়রানি

বিশ্বনাথে বখাটেদের উৎপাত

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইভটিজিংয়ের শিকার হয়েছে এক কলেজ ছাত্রী। উপজেলার রহমাননগর গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত সোমবার বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্সের ডিসপেনসারি কক্ষের সামনে ওই ইভটিজিংয়ের ঘটনাটি ঘটে । বখাটে দু’জন হচ্ছে উপজেলা কাদিপুর উপরেরচক গ্রামের জমির আলীর পুত্র শামিম আহমদ (২২) ও কাদিপুর গ্রামের মৃত আব্দুল আহাদ’র পুত্র শফি আলম (২৩)। বখাটেদের ইভটিজিংয়ের শিকার হয়ে প্রতিবাদ করে কলেজ ছাত্রী ওয়ার্ডে গেলে, সেখানে গিয়েও কলেজ ছাত্রীকে হুমকি দেয় বখাটেরা।
জানা গেছে, ওই কলেজ ছাত্রী সোমবার দুপুরে তার বড় বোনকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার তার অসুস্থ বোনকে ভর্তি দেন। পরে কলেজ ছাত্রী নিচে গিয়ে ওষুধ নিয়ে ওয়ার্ডে ফেরার সময় ডিসপেনসারি কক্ষের সামনে আসা মাত্রই দুই বখাটের ইভটিজিংয়ের শিকার হন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা এক ব্যক্তি বখাটেদেরকে শনাক্ত করেন।
এদিকে ইভটিজিংয়ের খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বখাটেরা স্থান ত্যাগ করে পালিয়ে যায়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন