বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

বিএনপি’র মহাসচিব স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিয়েছেন -নৌপরিবহন মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ৬:৪৩ পিএম


নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিয়েছেন। কোটা আন্দোলনের মূল উদ্দেশ্যই হলো মুক্তিযোদ্ধা কোটা বাদ দেয়া। এ আন্দোলনের মাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের অকথ্য ভাষায় কটাক্ষ করা হয়েছে। কিন্তু মির্জা ফখরুল এর প্রতিবাদ করেননি।
গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার স্থানীয় একটি রেস্টেুরেন্টে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী কোটা ইস্যুতে ইউটার্ণ করেছেন মির্জা ফখরুলের এমন বক্তব্যে মন্ত্রী বলেন, এর উত্তর প্রধানমন্ত্রী নিজেই দিয়েছেন। স্বাধীনতা বিরোধীরা এ আন্দোলনে মদদ দিচ্ছে। মুক্তিযোদ্ধাদের অপমান এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে হামলা ও ভিসিকে হত্যার চেষ্টার বিষয়ে মির্জা ফখরুল এর কোনো প্রতিবাদ করলেন না। উনি কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়েছেন। এতে স্পষ্ট প্রমাণিত হয় মির্জা ফখরুল মূলত স্বাধীনতা বিরোধীদের পক্ষে। তারা আন্দোলনকারীদের মদদ দিচ্ছেন এবং শেখ হাসিনার সরকারকে বিব্রত করার চেষ্টা করছেন। এসময় উপস্থিত ছিলেন অভিনেত্রী রোকেয়া প্রাচী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি নজরুল ইসলাস বাচ্চু, সহসভাপতি মাসুদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Amir ১৯ জুলাই, ২০১৮, ৮:২৫ পিএম says : 0
Mr. Shajahan Khan ki janen Mr. Faqrul saheber pita '71 sale ki koresen?
Total Reply(0)
আবদুল হান্নান ২০ জুলাই, ২০১৮, ১০:৩২ এএম says : 0
বর্তমান প্রেক্ষাপটে আওয়ামীলীগের চাইতে বেশী স্বাধীনতা বিরোধী আর কে আছে ???? তারা একটি আধিপত‌্যবাদী দেশের কাছে বাংলার স্বাধীনতা বিকিয়ে দিয়েছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন