বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্ষমতা হারানোর ভয়ে আ’লীগ নার্ভাস -মঈন খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ৪:৪৬ পিএম

স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান বলেছেন, সরকারের বিভিন্ন নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে, তারা নার্ভাস আছেন। তারা এত নার্ভাস কেন? কারণ তারা অন্যায় ও দুর্নীতি করেছে। আর যারা অন্যায় ও দুর্নীতি করে তাদের মানসিকতা এরকম থাকে যে, এই বুঝি ক্ষমতা চলে গেল।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি’ শীর্ষক এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

মঈন খান বলেন, সরকার যদি মনে করে থাকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে কোনো পাঁতানো নির্বাচন করে সংসদে একটি গৃহপালিত বিরোধী দল তৈরি করবে, আমরা এবার সেটা হতে দেব না।

তিনি বলেন, অনেকেই বলেন, বিএনপির অস্তিত্ব থাকবে না। আমি বলি, বিএনপি কোনো কাঁচামাটির ভিত্তি স্থাপিত না যে, কোন স্বৈরশাসকের অত্যাচারে তার অস্তিত্ব থাকবে না। বিএনপি প্রতিষ্ঠা করেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। যার ভিত্তি অত্যন্ত শক্তিশালী।যারা বলে বিএনপির অস্তিত্ব থাকবে না তারা বিএনপি সম্পর্কে কিছুই জানে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন