শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আলমডাঙ্গায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৮, ১১:১৫ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারে রাজীব (২৮) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রোববার (২২ জুলাই) রাত ৮টার দিকে আসমানখালী বাজারের অদূরে টাওয়ার মোড়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছে পুলিশ।
নিহত রাজীব আলমডাঙ্গা উপজেলার মোচাইনগর গ্রামের সোনা মিয়ার ছেলে।
আলমডাঙ্গার গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসাদুর রহমান জানান, রাজীব পেশায় একজন মাছ ব্যবসায়ী। প্রতিদিনের মতো রোববার রাতেও আসমানখালী বাজার থেকে মাছ বিক্রি করে নিজ ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে রাজীব আসমানখালী বাজারের অদূরে টাওয়ার মোড়ে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
 
ঘটনার প্রত্যক্ষদর্শী রবজেল আলী জানান, ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ডটি পূর্ব পরিকল্পিত। এতে অংশ নেওয়া ৫ জনের মধ্যে তিন জনই নিহত রাজীবের প্রতিবেশী।
 
বাকী দু’জনকে তেমন চেনা যায়নি। রাজীবকে উপুর্যপুরি কুপিয়ে হত্যা নিশ্চিত করে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।
 
হত্যাকাণ্ডের পর পরই আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে।
 
তবে তাৎক্ষণিকভাবে তাদের নামপরিচয় জানাতে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।
 
ভারপ্রাপ্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে তাৎক্ষণিকভাবে দুই জনকে আটক করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারেও পুলিশের বেশ কয়েকটি ইউনিট ওই এলাকাতে অভিযান চালাচ্ছে। খুব দ্রুতই অন্য হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন