ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেবি কেয়ার সেবা চালু করল এমজিআই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর, ঢাকা এ এম.জি.আই বেবী কেয়ার এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো। অনুষ্ঠানের প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী জনাব একেএম শাহজাহান কামাল, এম.পি এম.জি.আই বেবী কেয়ারের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সেক্রেটারী জনাব মোঃ মহিবুল হক ও সিভিল এভিয়েশন চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল জনাব এম নাঈম হাসান এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা কামাল।
বাংলাদেশে এই প্রথম সম্পূর্ণ সুসজ্জিত বেবী কেয়ারের উদ্বোধন হলো। এতে রয়েছে ২টি ডায়পার পরিবর্তন স্টেশন, ৪টি ব্রেস্ট ফিডিং জোন, মায়েদের জন্য আরামদায়ক, সম্পূর্ণ হাইজেনিক, হাত ধোয়া ও শিশুদের খেলার ব্যবস্থা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মিসেস বিউটি আক্তার, পরিচালক মিসেস তাহমিনা মোস্তফা, পরিচালক মিসেস তানজিমা মোস্তফা, পরিচালক তানভীর মোস্তফা, নির্বাহী পরিচালক তাইফ বিন ইউসুফ, নির্বাহী পরিচালক ওয়াসিকুর রহমান, নির্বাহী পরিচালক (মার্কেটিং) আসিফ ইকবাল, নকশীকাঁথার সিইও জনাব মাহফুজ আহমেদ সহ কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন