বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের অর্থনীতি এখন অনেক মজবুত

-মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশ স্বাধীন হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের অর্থনৈতিক মুক্তি ও আত্মনির্ভরশীলতার জন্য সমবায় আন্দোলনের ডাক দিয়েছিলেন। যার সুফল আজ শহর, গ্রাম ও সর্বস্তরে ছড়িয়ে পড়েছে। দেশের অর্থনীতি এখন অনেক মজবুত হয়েছে। সাধারণ মানুষকে স্বাবলম্বী করে তোলা এবং খাদ্যে স্বনির্ভরতা অর্জনে সমবায়ের অবদান অনস্বীকার্য। তিনি মঙ্গলবার রাতে নগরীর রীমা কনভেনশন সেন্টারে ইসলামাবাদ টাউন কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ একথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এ এ এম সাইফুদ্দিন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী ও জেলা সমবায় কর্মকর্তা শেখ কামাল হোসেন। আরো বক্তব্য রাখেন সোসাইটির প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য ডা. আঞ্জুমান আরা বেগম, সাবেক সভাপতি এড. মাহবুব উদ্দিন আহমেদ, পরিচালক এ এম এম সাহাবুদ্দিন, শেখ মুজিবুর রহমান, ইকবাল হাসান, আহসানুল কবির চৌধুরী টিটু, মহিবুল্লাহ চৌধুরী, দস্তগীর আলম, সাইফুল্লাহ চৌধুরী প্রমুখ।
থিয়েটার ইন্সটিটিউট পরিদর্শন
নগরীর প্রধান সংস্কৃতি চর্চা কেন্দ্র থিয়েটার ইন্সটিটিউট চট্টগ্রাম-টিআইসির আধুনিকায়ন কাজ শেষ করে তা উম্মুক্ত করে দেওয়ার নির্দেশ দিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল টিআইসি’র আধুনিকায়ন ও সংস্কার কাজ পরিদর্শনকালে মেয়র ভারত সরকারের অনুদানে বাইরের কাজ সমুহ দ্রæত সময়ের মধ্যে শুরু করারও নির্দেশ দেন। এই পর্যন্ত প্রকল্পের প্রায় ৭০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন