ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

জনগণই সরকারের পতন ঘটাবে------ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৮, ১২:২২ এএম

সময় ঘনিয়ে আসছে জনগণই রাস্তায় নেমে এই সরকারের পতন ঘটাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, এই সরকারের শাসন জনগণ আর মেনে নেবে না। এই সরকারের কবল থেকে জনগণ মুক্তি চায়। সরকার জনগণকে ভয় পায়। আর জনগণের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকেও সরকার ভয় পায়। এ জন্যই তাকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। কিন্তু দেশের মানুষ বার বার প্রতারিত হতে চায় না। সময় আসছে জনগণই বর্তমান সরকারের পতন ঘটাবে। গতকাল (বুধবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলার প্রতিবাদে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। 

ড. মোশাররফ বলেন, সরকার গোয়েবলসের মতো মিডিয়া নিয়ন্ত্রণ করছে। বাংলাদেশে যারা ফ্যাসিবাদের দোসর তাদের রেহাই হবে না। তিনি বলেন, মাহমুদুর রহমানের ওপর হামলা প্রসঙ্গে সাবেক এই মন্ত্রী বলেন, একটি স্বাধীন দেশের আদালতে একজন সম্পাদকের ওপর হামলা হবে এটা কল্পনাও করা যায়নি। পরিকল্পিতভাবে মাহমুদুর রহমানের ওপর হামলা চালানো হয়েছে। মনে হয় পুলিশ তাদেরকে হামলা করার সুযোগ করে দিয়েছিল। তা না হলে পুলিশ হামলার সময় দ‚রে অবস্থান নিয়েছিল কেনো? এটা মেনে নেয়া যায় না। আজকে শুধু মাহমুদুর রহমানের ওপর হামলা নয়, এটা গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকারের ওপর হামলা।
বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে ও ডিইউজের সহ-সভাপতি শাহীন হাসনাতের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, জামায়াতে ইসলামীর নায়েবে আমির মিয়া মো. গোলাম পরোয়ার, বিএফইউজের মহাসচিব এম আব্দুল্লাহ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরী, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, দিগন্ত টিভির ডেপুটি নির্বাহী পরিচালক মজিবুর রহমান মঞ্জু, বিএফইউজে’র সহ-সভাপতি ন‚রুল আমিন, কৃষিবিদদের নেতা ও বিএনপির সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ। সভায় সাংবাদিক নেতারা ছাড়াও বিভিন্ন পেশাজীবী নেতারা উপস্থিত ছিলেন।####

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন