ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ‘পাঠাও’ চালক গ্রেফতার

তরুণী ডাক্তারকে ধর্ষণ চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

তরুণী চিকিৎসককে ধর্ষণ চেষ্টার অভিযোগে রাইড শেয়ারিং সার্ভিস ‘পাঠাও’ এর এক কার চালককে গ্রেফতার করা হয়েছে। গতকাল (রোববার) নগরীর ইপিজেড সংলগ্ন নিউমুরিং আবাসিক এলাকা থেকে ওই চালককে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার মিজানুর রহমান (৩৩) কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারীবাড়ী এলাকার মোঃ ইদ্রিস আলীর পুত্র। তিনি নগরীর বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন। পাহাড়তলী থানার ওসি রফিকুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে মামলা হয়েছে।
পুলিশ জানায়, ঘটনার শিকার ২৫ বছর বয়সী ওই তরুণী যাত্রীর বাসা বন্দরটিলা এলাকায়। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন। গত মঙ্গলবার ওই চিকিৎসক মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে পাঠাও কল করেন। পরে মিজানুর রহমান ওই যাত্রীকে তার গাড়িতে করে গন্তব্যে পৌঁছানোর জন্য রওনা দেন বন্দরটিলা থেকে। কিন্তু বৃষ্টি ও যানজটের অজুহাতে সেই যাত্রীকে বিকল্প পথে নির্জন টোল রোডে নিয়ে যান। গাড়িটি পাহাড়তলী এলাকায় পৌঁছলে আকস্মিক গাড়ি থামিয়ে মিজানুর পেছনের আসনে ঢুকে যান। ওই সময় যাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি।
কিন্তু ওই চিকিৎসকের চিৎকারে আশপাশের মানুষ জড়ো হলে তিনি দ্রুত গাড়ি থেকে বেরিয়ে আসেন। এসময় তার ব্যাগ ও মোবাইল ফোন গাড়িতেই থেকে যায়। অবস্থা বেগতি দেখে গাড়িটি নিয়ে দ্রুত পালিয়ে যান চালক। সেদিন রাতেই পাহাড়তলী থানায় অভিযোগ করতে যান ওই তরুণী। তবে এক পর্যায়ে অভিযোগ না দিয়েই ফিরে যান তিনি। শুরুতে পুলিশকে শুধু মোবাইল চুরির ঘটনা বললেও বিস্তারিত বলেননি তিনি।
পরে বিষয়টি পুলিশ জানতে পারে। তবে মোবাইল চুরির অভিযোগ পেয়েই পুলিশ ওই চালককে ধরতে চেষ্টা করে। এক পর্যায়ে চুরি যাওয়া মোবাইল ফোনটি ট্র্যাক করে নগরীর বন্দর নিউমুরিং আবাসিক এলাকা থেকে চালককে আটক করা হয়। গ্রেফতারের পর তার কাছ থেকে ওই চিকিৎসকের ব্যাগ ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি রফিকুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন