শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টি-টোয়েন্টি দলে ফিরলেন মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজ দিয়েই দলে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। বাঁহাতি পেসার এবার ফিরলেন টি-টোয়েন্টি দলেও। অনুমিতভাবেই জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে।
সবশেষ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল থেকে পরিবর্তন এই একটিই। ওই সিরিজের দলে শুরুতে থাকলেও পরে চোট নিয়ে ছিটকে যান মুস্তাফিজ। তার জায়গায় সুযোগ পেয়েছিলেন আবুল হাসান।
মুস্তাফিজ ফেরায় জায়গা ছেড়ে দিতে হয়েছেন আবুল হাসানকেই। আফগানদের বিপক্ষে একটি ম্যাচে খেলার সুযোগ পেয়ে এই পেসার ৩ ওভারে ৪০ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট।
ওয়ানডে স্কোয়াডে না থাকা ক্রিকেটারদের মধ্যে টি-টোয়েন্টি দলে আছেন সৌম্য সরকার ও আরিফুল হক। এই দুইজন আরও দুই আগেই দেশ ছেড়েছেন দলের সঙ্গে যোগ দিতে। কিন্তু বিসিবি আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করল শনিবার রাতে।
টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ তিনটি হবে বাংলাদেশ সময় আগামী ১, ৫ ও ৬ অগাস্ট ভোরে। প্রথম ম্যাচ সেন্ট কিটসে, পরের দুটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।
টি-টোয়েন্টির বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আবু জায়েদ চৌধুরী, আরিফুল হক।
হ্যান্ডবল লিগ
স্পোর্টস রিপোর্টার : কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগে জিতেছে বাংলা ক্লাব, মেনজিস ক্রীড়া চক্র ও সূর্যোদয় ক্রীড়া চক্র। গতকাল শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বাংলা ক্লাব ৪৪-৩২ গোলে কোয়ান্টাম ফাউন্ডেশনকে, মেনজিস ক্রীড়া চক্র ৩৯-৩১ গোলে ওল্ড আইডিয়ালসকে এবং সূর্যোদয় ক্রীড়া চক্র ৪৪-১৬ গোলে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে হারায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন