সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সহজ রাইডস পেমেন্ট এখন বিকাশে

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সহজ রাইড ব্যবহারকারীরা বিকাশের মাধ্যমে ভাড়া পরিশোধ করতে পারবেন। এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং প্রতিষ্ঠান সহজ।
বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদীর নিজ প্রতিষ্ঠানের পক্ষে গতকাল বিকাশের প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন। বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী, সহজের ডিরেক্টর মার্কেটিং কৌশিক ভট্টাচার্যসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
সহজ রাইডে বিকাশ দিয়ে পেমেন্ট করতে ব্যবহাকারীদের তিনটি ধাপ অনুসরণ করতে হবে। আরোহী যখন সহজ রাইডের জন্য অনুরোধ পাঠাবেন তখন শুরুতেই পেমেন্ট অপশন হিসেবে বিকাশ নির্বাচন করতে হবে। রাইড শেষে সহজ অ্যাপ ইন্টারফেসে বিকাশ নম্বর দিতে হবে। শেষ ধাপে ভেরিফিকেশন কোড এবং পিন নম্বর দিয়ে পেমেন্ট সম্পন্ন করতে হবে।
বিকাশের মাধ্যমে সহজ রাইডসের ভাড়া পরিশোধে চালক এবং আরোহী উভয়ের জন্যই রয়েছে আকর্ষণীয় অফার। বিকাশ-সহজের এই চুক্তি বাংলাদেশের রাইড শেয়ারিং সেবায় এক যুগান্তকারী পদক্ষেপ। নগদ টাকার পাশাপাশি এখন বিকাশ দিয়ে ভাড়া পরিশোধের সুবিধা যুক্ত হওয়ার ফলে সহজের রাইড শেয়ারিং সেবার গ্রাহকদের পেমেন্ট ঝামেলাবিহীন ও স্বাচ্ছন্দ্যময় হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন