মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করেও থামানো গেলনা শিক্ষার্থীদের, ফের নারায়ণগঞ্জ অচল

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ৩:৪৬ পিএম

সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করেও থামানো গেল না বিক্ষুব্ধ শিক্ষার্থীদের। ৯ দফা দাবীতে ফের অচল করে দিল নারায়ণগঞ্জ। রাজধানীতে বাসের চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় নারায়ণগঞ্জে দ্বিতীয় দিনের মত আন্দোলন চলছে। বৃহস্পতিবার ২ আগস্ট সকাল ১০টা হতে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অবস্থান নেয় শত শত শিক্ষার্থী। তারা শহীদ মিনারে অবস্থানের পর চাষাড়া গোল চত্বরে সমাবেশ করে সেখানে আটকে দেয় সকল প্রকার যানবাহন। তবে এদিন আন্দোলনের মাত্রা ছিল একটু ভিন্ন। এদিন শুধু লাইসেন্স চেক করে ছেড়ে দেয় যানবাহন।
এর আগে বুধবার সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক শ শিক্ষার্থী অবস্থান করে নারায়ণগঞ্জের সঙ্গে রাজধানী সহ আশেপাশের জেলার সকল যান চলাচল বন্ধ করে দেয়।
বৃহস্পতিবার সকাল ১০টা হতেই নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, কমার্স কলেজ, মডেল কলেজ সহ বেশ কয়েকটি কলেজ ও স্কুলের শিক্ষার্থীরা দলে দলে চাষাঢ়া মোড়ে এসে অবস্থান নেয়। শহরের চাষাঢ়া গোল চত্বরে শিক্ষার্থীদের অবস্থানের কারণে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ ও চাষাঢ়া-আদমজী-শিমরাইল সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন