বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল শিকদারকে জড়িয়ে আ.লীগ নেতার স্ত্রীর ষড়যন্ত্রমূলক বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আ.লীগ, যুবলীগ ও সহযোগী অঙ্গসংগঠন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় গৌরীপুর-হোমনার সড়কের কড়িকান্দিতে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেট থেকে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সামনে প্রতিবাদ সভা করা হয়।
এতে বক্তব্য রাখেন তিতাস আ.লীগের দফতর সম্পাদক মো. মীর শওকত লিটন, বন ও পরিবেশ সম্পাদক মো. মামনুর রশিদ মামুন, জগতপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. মোজাম্মেল হক টিপু, নারান্দিয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. আরিফুল ইসলাম খোকা, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরণ, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান তুষার প্রমুখ।
উল্লেখ্য, গত ২৭ জুলাই রাজধানীর লালমাটিয়া এলাকার নিজ বাসার সামনে থেকে তিতাসের সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার অপহরণের রহস্যের ঘটনা নিয়ে তার স্ত্রী তাহমিনা আফরোজ তিতাস উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল শিকদার, কুমিল্লা উত্তর জেলা যুব লীগের যুগ্ম-আহ্বায়ক ও কুমিল্লা-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী মো. সারোয়ার হোসেন বাবু ও তিতাস উপজেলা যুব লীগের যুগ্ম-আহবায়ক নূর মোহাম্মদ লালন শিকদারকে জড়িয়ে উদ্দেশ্য মূলকভাবে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বক্তব্য প্রদান করলে তা বিভিন্ন প্রিন্টি ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। এতে তিতাস উপজেলা আ.লীগে চরম ক্ষোভের সৃষ্টি হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তরা উক্ত সড়যন্ত্রমূলক বক্তব্য মিডিয়ার মাধ্যমে অবিলম্বে প্রত্যাহারের আহবান করেন।
বক্তারা আরো বলেন, সাবেক এই উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার তিতাস উপজেলা আওয়ামী লীগে নানাহ কোন্দল সৃষ্টি করে জনবিচ্ছিন্ন হয়ে দীর্ঘদিন যাবৎ এলাকা থেকে গা ঢাকা দেন। দীর্ঘদিন পর আলোচনায় আসার জন্যও এই অপহরণের নাটক সাজাতে পারেন বলে দাবি করেন বক্তারা। এ ছাড়াও বক্তারা তাদের বক্তব্যে বলেন, কে বা কারা তাকে অপহরণ করেছে; নাকি সে নিজেই অপহরণের নাটক সাজিয়ে তিতাস আ.লীগকে ধ্বংসের ষড়যন্ত্র করতেছে তা তদন্ত সাপেক্ষে বের করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন