বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আন্দোলনে নাশকতার আশঙ্কা রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, একটি মহল আন্দোলনের মধ্যে নাশকতা তৈরির চেষ্টা করছে। যেকোনও সময় যেকোনও কিছু ঘটে যেতে পারে। তাই প্রধানমন্ত্রী আহŸান জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীদের নিজ নিজ প্রতিষ্ঠানে ফেরত যাওয়ার। গতকাল সন্ধ্যায় নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি আরো বলেন, পুলিশ ধৈর্য সহকারে বসে আছে। কিছু বলছে না। কিছু একটা হয়ে গেলে এর দায় নিরাপত্তাবাহিনী নিতে পারবে না।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসব আন্দোলনে সুবিধাবাদী বা স্বার্থন্বেষী মহলের সম্পৃক্ততা দেখা যায়। আমরা আন্দোলনের বিভিন্ন ভিডিওতে দেখেছি শিবিরের নেতাদের, বিএনপির ছাত্রদলের নেতাদেরও দেখেছি। তাদের নিজেদের মধ্যে যে কথোপকথন, তা-ও আমরা শুনেছি। শুনে আমাদের কাছে মনে হয়েছে তারা এই কোমলমতি শিশুদের দিয়ে একধরনের অপরাধ সংঘটন করিয়ে দিতে পারে।
আমরা আরও দেখেছি, স্কুলের ছাত্রদের স্কুল ড্রেস পরে আন্দোলনে সম্পৃক্ত হতে বলা হচ্ছে। ছাত্রদের খাবার দিয়ে তাদের উৎসাহ দেয়া হচ্ছে। এই কোমলমতি ছাত্ররা তাদের সহপাঠী হারানোর বেদনায় সিক্ত হয়ে সহানুভূতি জানাচ্ছে। কিন্তু এটা ভিন্ন দিকে টার্ন নিতে পারে বলে আমরা আশঙ্কা করছি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দুই সহপাঠী হারিয়ে কোমলমতি শিক্ষার্থীরা যে প্রতিবাদ জানিয়েছে তা যৌক্তিক। কিন্তু এর ফলে সাধারণ মানুষ চরম ভোগান্তিতে পড়ছে। তাই কোমলমতি শিক্ষার্থীদের কাছে আমার অনুরোধ, যথেষ্ট হয়েছে, তোমরা ক্লাসে ফিরে যাও, বাসায় ফিরে যায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
অনামিকা ৩ আগস্ট, ২০১৮, ৩:১০ এএম says : 0
আপনার এমন কিছু ভালো পদক্ষেপ নেন যা দেখে তার আশ্বাস্ত হয়ে ঘরে ফিরবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন