ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

সর্বত্রই অনিয়ম আর বিশৃঙ্খলা আলোচনা সভায় ড. মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশে ‘নির্বাচিত সরকার নেই’ বলে অরাজক পরিস্থিতি চলছে। ব্যাংক লুটপাট, কয়লা চুরি, রাজপথে বেপরোয়া গাড়ি সর্বত্রই অনিয়ম আর বিশৃংখলা। সর্বত্র ব্যাপক অরাজকতার মধ্যে দেশ চলছে। কোনো নিয়ম-কানুন কেউ মানছে না। ‘গুম’ হওয়া নেতা-কর্মীদের পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতা প্রদান উপলক্ষে গতকাল জাতীয় প্রেস ক্লাবে ‘অপূর্ণ বাংলাদেশ’ এর উদ্যোগে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ড. মোশাররফ বলেন, এটা কেন হচ্ছে? কারণ জনগণের সরকার নেই। সরকার যখন অবৈধ, তারা যখন গায়ের জোরে আছে, তখন ট্রাক বা বাস ড্রাইভার অবৈধ লাইসেন্স দিয়ে গাড়ি চালাবে, এটাই তো স্বাভাবিক। সরকার যদি বেপরোয়া হয়, গাড়িচালকরা বেপরোয়া হবে না কেন?
নৌমন্ত্রী ও পরিবহন শ্রমিক নেতা শাজাহান খানের সমালোচনা করে মোশাররফ বলেন, ঘাতক ড্রাইভার যখন দুই শিক্ষার্থীকে হত্যা করল, তখন সারা জাতি শোকে মোহ্যমান, সেখানে পরিবহন শ্রমিক নেতা যিনি মন্ত্রী শাজাহান খান অট্টহাসি দিলেন। এই হাসি প্রমাণ করে তারা কত নৃশংস, মানুষের পর্যায়ে নেই। ছেলে-মেয়েরা তার (নৌমন্ত্রী) পদত্যাগ দাবি করেছে, সরকারের কোনো ভ্রæক্ষেপ নেই। কারণ এই সরকার তো নিজেরা স্বৈরাচার, এই সরকারের প্রধানই তো বেপরোয়া। অতএব বেপরোয়া মন্ত্রীকে কেন পদত্যাগ করাবে। তাই আজকে সময় এসেছে সরকারের পদত্যাগ। তারা বেআইনি।
অপূর্ণ বাংলাদেশের সভানেত্রী বীথিকা বিনতে হোসাইনের সভাপতিত্বে সৈয়দ সোহেল ও কাজী জিয়াউদ্দিন বাসেদের পরিচালনায় আলোচনা সভায় বিএনপি নেতা তাহসীনা রুশদির লুনা, শিরিন সুলতানা, আরিফা জেসমিন নাহিন, রুখসানা খাতুন মিতুয়া, স্বেচ্ছাসেবক দলের ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, কামরুজ্জামান বিপ্লব, ছাত্র দলের মাসুকুল ইসলাম রাজীব, সৈয়দ মাহমুদ বক্তব্য রাখেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন