বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রিয়.কম কার্যালয়ে দুর্বৃত্তের হামলা-ভাংচুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর ধানমন্ডির সাত মসজিদ রোডে অনলাইন নিউজপোর্টাল প্রিয়.কমের এক সাংবাদিককে মারধর ও পোর্টালটির কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যা ৬টার পর একদল যুবক এ হামলা চালায়।

পোর্টালটির সাংবাদিকরা অভিযোগে জানান, নিরাপদ সড়কের দাবিতে সারাদেশের স্কুল কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষার্থীরা তাদের ক্যাম্পাসের সামনে বিক্ষোভ করে আসছে। গতকালও বিভিন্ন সময়ে শিক্ষার্থীরা তাদের ক্যাম্পাসের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। সন্ধ্যার আগে একদল যুবক শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। তখন প্রিয়.কমের সাংবাদিক প্রদীপ দাস সংবাদ সংগ্রহ ও ছবি তুলতে গেলে দুর্বৃত্তরা তার ওপরেও চড়াও হয়ে হামলা ও মারধর করে। এ সময়ে হামলাকারীরা প্রিয়.কমের কার্যালয়ে ঢুকতে গেলে তাদের বাধা ও গেইট বন্ধ করে দেওয়া হয়। পরে হামলাকারীরা কার্যালয়ের বাইরের গøাস ভাংচুর করে পালিয়ে যায়।
পোর্টালটির রিপোর্টার জনী অভিযোগে জানান, বিষয়টি তাৎক্ষণিক মোহাম্মদপুর থানাকে অবহিত করা হলেও তিন ঘন্টার মধ্যে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। এ বিষয়ে ওসি আবদুল লতিফ জানান, তারা হামলার খবর পেয়ে এসআই আনোয়ার শিকদারকে ঘটনাস্থলে পাঠান। তিনি ঘটনাস্থলে গিয়ে সত্যতা না পেয়ে ফিরে আসেন। তবে জনী জানান, পুলিশের কোন সদস্যা তাদের অফিসে যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন