মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হবিগঞ্জে ছাত্রকে এসিড নিক্ষেপ : শিক্ষক আটক

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

হবিগঞ্জ টেনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রের গায়ে এসিড ছুড়ে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে কেেলজের রসায়ন বিষয়ের শিক্ষক আব্দুল কাইয়ুমের বিরুদ্ধে। গতকাল শনিবার সকাল পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
আহত অবস্থায় মঈনুদ্দিন আহমেদ (১৫) নামের ওই ছাত্রকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার বড় বহুলা গ্রামের ফুল মিয়ার ছেলে এবং ওই প্রতিষ্ঠানের ফার্ম মেশিনারিজ বিভাগের ছাত্র। শিক্ষার্থীরা জানায়, সকালে মঈন উদ্দিন ল্যাবে ক্লাস করতে যায়। এ সময় টেবিলে জোরে শব্দ করায় শিক্ষক আব্দুল কাইয়ুম তার শরীরে এসিড ছুড়ে মারেন। তাৎক্ষণিক অন্যান্য ছাত্ররা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
পরে ওই শিক্ষকের বিচার দাবিতে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। তারা প্রায় ৩ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। দুপুর দেড়টায় শিক্ষক আব্দুল কাইয়ুমকে পুলিশ আটক করলে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে নেয়।
এসিডে দগ্ধ মঈনুদ্দিন জানায়, টেবিলে হাত দিয়ে জোরে শব্দ করলে শিক্ষক আব্দুল কাইয়ুম রাগের মাথায় তার শরীরে এসিড ছুড়ে দেন। সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. দেবাশীষ দাশ জানান, পিঠের উপর থেকে বেশ কিছু অংশ এসিডে ঝলসে গেছে।
হবিগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন