বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাউন্সিলরের নামে চাঁদাবাজি মামলা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাওসার আহম্মেদের নামে চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। জয়দেবপুর থানায় দায়ের করা এ মামলার বাদি পরিবহন ব্যবসায়ী ফরিদুল ইসলাম। মামলার অন্যান্য আসামীরা হলেন, মিজান, রাসেল, বাবুল মিয়া, সেলিম, জব্বার, বাবুল, ছোটন ও সুমন।
মামলার বিবরণে ও বাদির অভিযোগে জানা গেছে, নগরের কোনাবাড়ির জরুন এলাকার বাসিন্দা ফরিদুল ইসলাম কোনাবাড়ি থেকে সিরাজগঞ্জ রুটে চলাচলকারী বর্ষা নামের বাসের পরিবহন ব্যবসায়ী। পরিবহন ব্যবসা করায় ফরিদুল ইসলামকে গত ৩০ জুলাই ডেকে নিয়ে তার কাছে কাওসার ও তার লোকজন ২০লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে খুন ও বাসে আগুন ধরিয়ে দেবে বলে হুমকি দেয় এবং বাস চালাতে নিষেধ করে। বিষয়টি স্থানীয় লোকজনকে জানালে তারা আরো ক্ষিপ্ত হয়ে যায় এবং ফরিদুল সঙ্গীয় লোকজনসহ রাতে বাসায় ফেরার পথে এলোপাথারি মারধর করে জখম করে। এসময় তার পকেট থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে মারধরে আহত ফরিদুলের সঙ্গে থাকা আক্তার পালোয়ান ও মনির হোসেনকে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
এ বিষয়ে কাউন্সিলর কাওসার এ মামলাটি মিথ্যা ও ভূয়া হিসেবে উল্লেখ্য করে বলেন, আমি ও আমার লোকজন চাঁদাবাজির সাথে জড়িত নই। আমি যদি চাঁদাবাজ হতাম তাহলে জনগণ আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করতো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন