মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে আমিরাত দূতের সেলাই মেশিন ও রিকসা বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১:০৩ এএম

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ শাখার উদ্যোগে স্থানীয় ৪০ জন হতদরিদ্রের মহিলাদের মাঝে সেলাই মেশিন ও ৪০ জন হতদরিদ্র পুরুষের মাঝে রিকসা বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার বিরাব গ্রামে এ সব সামগ্রী বিতরণ করা হয়। পরে বিরাব বাইতুল ফালাহ কেন্দ্রীয় জামে মসজিদের নির্মাণ কাজের ভিক্তি প্রস্থর স্থাপন করা হয়। এছাড়া ঐ এলাকার নির্মাণাধীন দারুল উলুম রাজিয়া মহিলা মাদ্রাসার ভবন নির্মাণে আর্থিক সহায়তা ও বিরাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জরাজীর্ণ ভবন নির্মাণের আগ্রহ প্রকাশ করেন এ রাষ্ট্রদূত।
বাংলাদেশ প্রতিদিনের চীফ রিপোর্টার মনজুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত সায়েদ মোহাম্মদ আল-মুহাইরী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শারজাহ চ্যারিটি ইন্টারন্যাশনালের প্রজেক্ট পরিচালক মোহাম্মদ হাসদান আল-জারি, বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ড. গাজী মোঃ জহিরুল ইসলাম, প্রকল্প ইনচার্জ এ কে এম রফিকুল হক, নারায়নগঞ্জ জেলা ছাত্রদল নেতা আমিরুল ইসলাম ইমনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
রাষ্ট্রদূত সায়েদ মোহাম্মদ আল-মুহাইরী বলেন, আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত, আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ প্রশংসা যে বাংলাদেশের মত বন্ধুপ্রতিম দেশে সংযুক্ত আরব আমিরাতের পক্ষ থেকে সহযোগিতার কার্যক্রম পরিচালিত হচ্ছে। তার অংশ হিসেবে আজকে এ অঞ্চলে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও রিক্সা বিতরন করেছি। এর মাধ্যমে ঐসব লোকজন সৎ ও হালাল উপার্জন করতে সক্ষম হবে বলে আমাদের প্রত্যাশা। আর এ জন্য বাংলাদেশ সরকারকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন