ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

সাংবাদিকদের ওপর ক্ষুব্ধ ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বিনা পারিশ্রমিকে আর্জেন্টিনা দলের কোচ হওয়ার প্রস্তাবটা দিয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনা। তার প্রস্তাবে সায় না দিয়ে বরং দুজনকে ভারপ্রাপ্ত কোচ বানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। তাতে বেশ হতাশ আর্জেন্টাইন কিংবদন্তি। আর পুরো ক্ষোভটা ঝেরেছেন আর্জেন্টাইন সাংবাদিকদের ওপর!
আগামী মাসে দুটি প্রীতি ম্যাচের জন্য দুইজন কোচকে নিয়োগ দিয়েছে এএফএ। লিওনেল স্কালোনি হয়েছেন ভারপ্রাপ্ত প্রধান কোচ, তার সহকারী হয়েছেন পাবলো আইমার। সেপ্টেম্বরে আমেরিকা সফরে গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। বিশ্বকাপে হতাশাজনক বিদায়ের পর প্রথমবার মাঠে নামবে তারা। তাছাড়া অক্টোবরে ব্রাজিলের বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে দুইবারের সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। এ ম্যাচেও স্কালোনি ও আইমার থাকবেন কোচের দায়িত্বে।
কোচ নিয়োগের এমন খবরের পর নিজের ইনস্টাগ্রামে ম্যারাডোনা বিরক্তি প্রকাশ করেছেন আর্জেন্টাইন সাংবাদিকদের নিয়ে, ‘আর্জেন্টিনা দলের কোচ নিয়োগ প্রসঙ্গে বিষয়টি আমাকে বিরক্ত করেছে এই জায়গায় যে কিছু সাংবাদিক আমাকে সম্ভাব্য কোচের তালিকায় রাখেননি।’ এ সময় একজন সাংবাদিকের নাম উল্লেখ করে করে ক্ষোভ প্রকাশ করেন। তিনি আর্জেন্টাইন ক্রীড়া সাংবাদিকতা নিয়েও নিজের ক্ষোভের কথা জানান, ‘বিষয়টা দুঃখজনক যে কিছু আর্জেন্টাইন সংবাদপত্র আমাকে বিবেচনায় রাখেনি। তারা সাবেক ফুটবল কোচদের কথাও বলেছে কিন্তু আমারটা নয়। এটাই ক্রীড়া সাংবাদিকতার নমুনা যেটা আমাদের মতো আর্জেন্টাইনদের আছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন