শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ৪:৩০ পিএম

সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, শিশুদের ৯ দফা আন্দোলনের দাবী গুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।

শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম “সরকার কোমলমতি শিশুদের আন্দোলনকে ভিন্ন খাতে নিয়ে, তা বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে” এ প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিশুদের আন্দোলনকে নিয়ে যারা ঘোলাজল তৈরির চেষ্টা করেছে, সেই ঘোলাজলে মাছ শিকার আর হবে না, সেই ঘোলাজলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে। ইনু বলেন, সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন, কিভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা করুন। ৩ মাস পর নির্বাচন হবে, সেই নির্বাচনের চেষ্টা করেন।

এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতা-উর- রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন