বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘ডেইলি শপিং’-এর নতুন আউটলেট আশকোনায়

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ নিত্যপ্রয়োজনীয় গৃহস্থালিপণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর দক্ষিণখানের আশকোনায় আরো একটি আউটলেট চালু করেছে রিটেইল চেইনশপ ডেইলি শপিং। স¤প্রতি আশকোনার হাজি ক্যাম্প রোডে নতুন এ আউটলেট উদ্বোধন করেন প্রাণ-আরএফএল গ্রæপের বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড ট্রেড মার্কেটিং-এর প্রধান খান সালেহ্ মাহমুদ।
চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজপণ্য, শিশুখাদ্য, বেভারেজ ও প্লাস্টিক পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য পাওয়া যাবে আশকোনার বিক্রয় কেন্দ্রটিতে। ডেইলি শপিংয়ের জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম বলেন, ডেইলি শপিংয়ে ক্রেতারা পাচ্ছেন ফ্রি হোম ডেলিভারি ও ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের সুযোগ। এছাড়া ডেইলি শপিং এ রয়েছে নগদ মূল্যছাড় ও আকর্ষণীয় অফার।
তিনি জানান, দেশের সব জায়গায় ক্রেতাদেরকে মডার্ন ট্রেডের সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ডেইলি শপিং। শিগগিরই মিরপুর-৭ ও পিলখানা বিজিবি গেট -১ এ ডেইলি শপিংয়ের আরো দুটি বিপণি কেন্দ্র চালু করা হবে। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইট অ্যাকুইজিশন ম্যানেজার জহিরুল ইসলাম, অপারেশন ম্যানেজার সাইদুর রহমান ও অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মিরাজ সরকার প্রমুখ। উল্লেখ্য, রাজধানীর মধ্যবাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, ও মধুবাগে ডেইলি শপিংয়ের ৩০টি আউটলেট চালু রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন